ওয়েবডেস্ক: যা দেখা যাচ্ছে, সোনম কাপুর মাঝখানে থাকলেই কিছু না কিছু সমস্যা তৈরি হয় ঐশ্বর্য রাই বচ্চনের জীবনে!

যেমন, লোরিয়েল প্রসাধনী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার সূত্রটার কথাই ধরা যাক না! এক দিকে ঐশ্বর্য সংস্থার আন্তর্জাতিক ব্র্যান্ড অ্যাম্বাসাডর, অন্য দিকে সোনম ভারতের! কিন্তু সংস্থা যখন ২০০৯ সালের কানের চলচ্চিত্র উৎসবে ঐশ্বর্যকে সরিয়ে লাল গালিচায় পা রাখার সুযোগ করে দিয়েছিল সোনমকে, তা নিয়ে মনোমালিন্য হয়েছিল দুই নায়িকার মধ্যে! এর পর সেই লোরিয়েলের সূত্রেই ঐশ্বর্যর ঠোঁটে ওঠা ভায়োলেট লিপস্টিক নিয়ে ব্যঙ্গ করায় সোনমের সঙ্গে মুখ দেখাদেখিও বন্ধ হয়ে গিয়েছিল নায়িকার!

aishwarya rai bachchan and abhishek bachchan

যাই হোক, সেই মনোমালিন্য মিটেছিল সোনম কাপুরের সঙ্গে আনন্দ আহুজার বিয়েকে কেন্দ্র করে। সোনম নিজে ফোন করে, বার বার ক্ষমা চেয়ে, বিয়েতে আসার জন্য অনুরোধ করায় তিক্ততা ঝেড়ে ফেলেছিলেন ঐশ্বর্য মন থেকে। যথাসময়ে সেজেগুজে বরের হাত ধরে হাজিরও হয়েছিলেন প্রীতিভোজের অনুষ্ঠানে।

আর সেখানেই সবার সামনে অভিষেক বচ্চনের সঙ্গে বেশ ভালো মতো ঝামেলা শুরু হয়ে গেল নায়িকার! কারণ যদিও খুবই তুচ্ছ! ফোটোগ্রাফাররা ছবি তুলতে চাইলে একসঙ্গে ছবি তোলানোর ব্যাপারে খুব একটা আগ্রহ দেখাননি অভিষেক! বরং খুব বিরক্তি প্রকাশ করে, বেশ দুর্ব্যবহার করে, হাত ছাড়িয়ে নিয়ে চলে গিয়েছেন! শেষ পর্যন্ত একাই ক্যামেরার মুখোমুখি হয়েছেন ঐশ্বর্য!

বলিউড বলছে, ব্যাপারটা সামান্য নয়। এর আগে ২০১৬ সালে ‘সরবজিৎ’ ছবির প্রিমিয়ারেও ঠিক একই কাজ করেছিলেন জুনিয়র বচ্চন! বিশ্বাস না হলে দেখে নিন ঠিক উপরের ভিডিওয়!

দেখা যাক, শেষ পর্যন্ত ব্যাপারটা কোথায় গিয়ে ঠেকে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.