ওয়েবডেস্ক: ‘তুমহারি সুলু’ ছবিতে গুরু রণধাওয়ার গাওয়া গানটা যা দেখা যাচ্ছে, হালফিলে পরিণত হয়েছে নায়িকাদের বিরক্ত করার অস্ত্র হিসাবে!

এই তো কিছু দিন আগেও যখন সিঙ্গাপুরের এক ফ্যাশন শো-তে মণীশ মালহোত্রার পোশাকে সেজে সবার বুকে ঝড় তুললেন করিনা কাপুর খান, তখন তাঁকে নিবেদন করে গানটা গেয়েছিলেন কার্তিক আরিয়ান; ওই অনুষ্ঠানেরই আরেক শো-স্টপার।

Ban jaa tu meri Rani ♥😜

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on

আর এ বার ‘বন যা রানি’ গানটাকে অস্ত্র হিসাবে ব্যবহার করলেন পরিচালক আলি আব্বাস জাফর; তা-ও আবার তাঁর সব চেয়ে প্রিয় নায়িকা ক্যাটরিনা কাইফের বিরুদ্ধে।

নায়িকা নিজেই এ কথা সবাইকে জানিয়েছেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল মারফত। একটি ছোটো ভিডিও পোস্ট করেছেন ঘটনাটার। সেখানে অবশ্য আলি আব্বাস জাফরকে কোথাও দেখা যাচ্ছে না। দেখা যাচ্ছে ক্যাটরিনাকে দুই হাতে কান চেপে ধরে ক্যামেরার দিক থেকে মুখ ফিরিয়ে বসে থাকতে। সঙ্গে ব্যাকগ্রাউন্ডে গাঁক-গাঁক করে, ফুল ভল্যুমে বেজেই চলেছে- ‘বন যা রানি’!

“আলি আব্বাস জাফর আমায় দিয়ে গান গাওয়ানোর চেষ্টা করছে। আর যা ও করেই থাকে, আমায় বিরক্ত করা, সেটাও করছে”, ভিডিওর সঙ্গে লিখেছেন ক্যাটরিনা!

তা হলে কি এ বার ক্যাটরিনাকে দিয়ে ছবিতে গান গাওয়ানোর কথা ভাবছেন ছবির নির্মাতারা?

হতেও পারে! কেন না, জাফর আর সলমন খানের ‘ভারত’ ছবিতে নায়িকার চরিত্রটা এখন প্রিয়াঙ্কা চোপড়ার বদলে দেওয়া হয়েছে ক্যাটরিনাকে। হয় তো প্রিয়াঙ্কাকে দিয়ে ছবিতে গান গাওয়ানোরও ইচ্ছা ছিল যে দাবি এখন এসে পড়েছে ক্যাটরিনার ঘাড়ে!

দেখা যাক!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন