ওয়েবডেস্ক: প্রথম যখন খবরটা পাওয়া গিয়েছিল, সবাই ভেবেছিলেন, এ বলিউডের অন্দরমহলের আরও একটা গুজব বই আর কিছু নয়! কেউ বিশ্বাসই করতে পারেননি যে তাঁদের প্রিয় মানুষ ইরফান খান আক্রান্ত হয়েছেন ক্যানসারের মতো দুরারোগ্য ব্যাধিতে।

karwaan

ফলে, একটা সময়ে যখন ডাক্তারদের পরীক্ষা শেষ হল এবং সবটা জানতে পেরে আমাদেরও জানালেন ইরফান- তিনি নিউরোএন্ডোক্রাইন নামের এক বিরলতম ক্যানসারের শিকার হয়েছেন, খুব স্বাভাবিক ভাবেই চমকে উঠেছিল দুনিয়া। বিশেষ করে বলিউড বললে ভুল হয় না! কেন না, অসুস্থ হয়ে পড়ার আগেও তিনি কাজ করেছেন যে সব ছবিতে, সেই সময়টায় তাঁর মধ্যে অসুস্থতার কোনো ছাপই দেখা যায়নি- না চেহারায়, না উদ্যমে।

আরও পড়ুন: সারা দিন এখন কী করেন ইরফান? জানলে কষ্ট পাবেন!

karwaan

সত্যি বলতে কী, এ কথা খোলাখুলি স্বীকারও করে নিয়েছিলেন ‘কারবাঁ’ ছবির পরিচালক আকর্ষ খুরানা। যদিও সেই ২০১৩ সাল থেকে ছবিটা বানানোর কথা ভেবেছিলেন তিনি, কার্যত শুটিং আরম্ভ হয়েছিল ২০১৭ সালের ৩১ অগস্ট থেকে। অন্য দিকে, ২০১৮ সালের প্রায় শুরুর দিকেই পাওয়া যায় ইরফানের অসুস্থতার খবর। “আমরা কেউই বুঝতে পারিনি যে ভিতরে ভিতরে শরীর এতটা ভেঙে গিয়েছে ইরফানের। অবশ্য তা বোঝার উপায়ও ছিল না। কেন না, তখনও তিনি পুরোপুরি শয্যাশায়ী তো হয়ে যাননি! সব চেয়ে বড়ো কথা, শুটিংয়ের সময়ে, বিশেষ করে অ্যাকশন দৃশ্যগুলোয় তাঁর উদ্যম ছিল যে কারও চেয়ে বেশি”, জানিয়েছেন খুরানা।

karwaan

নীচের ভিডিওটি দেখুন, পরিচালকের কথা স্বীকার করে নেবেন আপনিও!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here