ওয়েবডেস্ক: আসল পার্টিটা বোধ হয় এখনও শুরুই হয়নি! শনিবারের সন্ধ্যা, বলিউড আর দেশের বাকি ক্ষেত্রের মান্যিগন্যিদের তৈরি হয়ে আসতেও তো একটু সময় লাগবে!

এবং তার বাহার কেমন হবে, তা নিয়ে এর মধ্যেই শুরু হয়ে গিয়েছে প্রচুর জল্পনা আর কল্পনা! কেন না, হিরের ব্যবসায়ী রাসেল মেহতার মেয়ে শ্লোকার সঙ্গে বড়ো ছেলে আকাশের বাগদান উপলক্ষে যে প্রি-এনগেজমেন্ট পার্টিটা দিয়েছিলেন নীতা এবং মুকেশ অম্বানি, সেটাই তো সবার চোখ কপালে তুলে দিয়েছে! খবর বলছে, নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া দেশ ছাড়বেন বলে শুধু তাঁদের খাতিরেই এই প্রি-এনগেজমেন্ট পার্টির আয়োজন করা হয়েছিল!

priyanka chopra and nick jonas

তা হলেই বুঝুন একবার! ওই খুচরো পার্টিই যদি এত ধুমধামের হয়, তবে না জানি আসলটা কেমন হবে!

অবশ্য, কেমন হতে পারে, তার একটা আঁচ অবশ্য মিলেছে অম্বানি গিন্নির সাজ-পোশাকে। প্রি-এনগেজমেন্ট পার্টির সাঁঝে তিনি সেজেছিলেন আবু জানি এবং সন্দীপ খোসলার ডিজাইন করা মেরুন শাড়িতে, যার গোটাটায় ছিল সোনার কাজ! তা হলে সেই শাড়ি কতটা ভারি হতে পারে, ভাবুন দেখি!

তার সঙ্গে আবার রয়েছে চোখধাঁধানো সোনা, হিরের গয়নাও! খেয়াল করলেই দেখতে পাবেন, কী রকম আপাদমস্তক গয়না খুশিতে পরে ফেলেছেন ছেলের মা! আর আনন্দ এতটাই বেশি যে যা পরে অন্যের নড়াচড়া করাই দায়, তা পরে তিনি কি না দিব্যি ঘুরপাক খেয়ে নাচছেনও!

সত্যি বলতে কী, অম্বানিদের পার্টির সব ছবি, ভিডিওকে টেক্কা দিয়েছে নীতার ভাইরাল হওয়া এই নাচ! ‘কাই পো চে’ ছবির ‘শুভারম্ভ’ গানের সঙ্গে নেচে মঞ্চ মাতিয়েছেন তিনি!

অবশ্য, সে আর ওঁর পক্ষে এমন কী ব্যাপার! ভরতনাট্যমের ডিগ্রি যাঁর রয়েছে, তাঁর কাছে তো এটা ছেলে-খেলা, নয় কি?

 

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here