ওয়েবডেস্ক: সেটা ২০১৬ সাল! ৮৮তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের বিদেশি মঞ্চ ঝলমলিয়ে উঠেছিল দেশি গার্লের লাবণ্যে। রূপে, ব্যক্তিত্বে আর সাবলীল বাগ্মিতায় সে বার অস্কারের পুরস্কার বিতরণী অনুষ্ঠান সঞ্চালনা করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস

তবে ওই এক বারই! তার পর থেকে আর অস্কারের মঞ্চে দেখা যায়নি নায়িকাকে! তা বলে যে অনুষ্ঠানে তিনি উপস্থিত থাকেননি, তেমনটাও নয়! ব্যতিক্রমটা হল শুধু এই বারেই!

 

View this post on Instagram

 

My first Oscars! Good luck to all of tonight’s nominees! You’ve already won! #throwback

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

আরও পড়ুন: নিক জোনাস বাধ্য করেছেন পদবী পরিবর্তনে, অকপট স্বীকারোক্তি প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের!

খবর বলছে, ২০১৯ সালের অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের অনুষ্ঠানে যাননি প্রিয়াঙ্কা। যেমন তিনি যাননি, তেমনই যাননি স্বামী নিক জোনাসও। দুজনেই যে তখন অন্যত্র প্রতিশ্রুতি রক্ষা করতে বাধ্য!

জানা গিয়েছে, নিকিয়াঙ্কা ওই সময়টায় উপস্থিত ছিলেন সুইজারল্যান্ডের সেন্ট মরিজে, ওখানেই যে মুকেশ অম্বানির ছেলে আকাশের সঙ্গে শ্লোকা মেহতার বিয়ের প্রাকমুহূর্তের হুল্লোড় চলছে। অম্বানিরা সপরিবারে এসেছেন তাঁর বিয়ের সব কটা অনুষ্ঠানে, এ বার নিকিয়াঙ্কারও না গেলে হয়!

 

View this post on Instagram

 

The gorgeous @priyankachopra is all set for the #VanityFair party.

A post shared by Filmfare (@filmfare) on

তা বলে অস্কারের আফটার পার্টিটা কিন্তু হাতছাড়া হতে দেননি নায়িকা! দেখুন না ইনস্টাগ্রাম ভিডিওটা, কেমন কালো এনসেম্বল গাউনের বুক-চেরা শোভায় মুগ্ধ করে দৃপ্ত পদক্ষেপে তিনি সাজিয়ে তুলেছেন নিজেকে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here