saifina

ওয়েবডেস্ক: এখনও তার জন্মদিনের হুল্লোড়ের রেশ কাটছে না! অবশ্য কাটার কথাও নয়। কেন না খুদের মা করিনা কাপুর খান আর বাবা সইফ আলি খানই যে রয়েছেন ছুটির মেজাজে। ফলে তল্পিতল্পা গুছিয়ে দম্পতি রওনা দিলেন ছুটির ফাঁদে ধরা দিতে। অন্য দিকে, দেখতে দেখতে নেটদুনিয়ায় ধরা দিল তাঁদের ছুটি উদযাপনের মুহূর্ত।

জানা গিয়েছে, ছোট্টো তৈমুরকে নিয়ে সইফিনা বেড়াতে গিয়েছেন সুইজারল্যান্ডে। সেখানে বরফের মাঝে শীতপোশাকের ফ্যাশনে আনন্দে মেতেছেন দম্পতি। সেরকমটাই নজরে আসছে তাঁদের ভাইরাল হওয়া ছুটি উদযাপনের ছবি থেকে। আর তৈমুর?

আরও পড়ুন: সম্পত্তি নিয়ে বিরোধ, করিনার ছেলের জন্মদিনে গেলেন না সইফ-অমৃতার পুত্র-কন্যা

মা-বাবার মতো সেজেগুজে সে বসে রয়েছে ঠিক তারই মতো খুদে এক স্লেজ গাড়িতে। সেটা যদিও কুকুর বা হরিণে টানছে না। তার রাশ কড়া হাতে ধরে রেখেছেন নবাব নিজেই! যা দেখলে আনন্দে মন ভরে যাওয়ারই কথা!

কিন্তু নিন্দুকদের তো আর বিষয়ের অভাব হয় না। ফলে সইফিনার এই ছুটি নিয়ে নানা কথা রটছে বলিউডে। অনেকেই বলছেন, বিরুষ্কার বরফের মাঝে ভাইরাল হওয়া মধুচন্দ্রিমার ছবিকে টেক্কা দেওয়ার জন্যই না কি বেছে বেছে সুইজারল্যান্ডে গিয়েছেন সইফিনা। পাশাপাশি পাল্লা ভারি করতে ছবিতে রেখেছেন তৈমুরকেও। এমনিতে তৈমুরকে তো সংবাদমাধ্যমের সামনে বড়ো একটা আনতে চান না তাঁরা। এবার তবে সেই নিয়মের কী হল?

পাশাপাশি, এই ছুটি নিয়ে সইফ আলি খানের দিকেও অভিযোগের আঙুল তুলছেন অনেকে। তাঁদের দাবি, তৈমুরের জন্য আগের পক্ষের ছেলে-মেয়ে ইব্রাহিম আর সারাকে দূরে ঠেলছেন সইফ। বাবার এই মনোভাব বুঝতে পেরে আর সম্পত্তি-সংক্রান্ত বিরোধের দিকটা দেখেই না কি তৈমুরের জন্মদিনের পার্টিতে যাননি ইব্রাহিম আর সারা। তাঁরা তাই সইফিনা তৈমুরকে নিয়ে ছুটিতে মেতে থাকলেও নিজেদের ব্যস্ত রেখেছেন শুটিং আর জিমে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here