ওয়েবডেস্ক: ভিডিওয় দেখে যা মনে হচ্ছে, বারের দুই পাশে অন্তত ১০ কেজি করে ওজনের বার্বল রয়েছেই! মানে, মোট হিসেব করলে দাঁড়ায় ২০ কেজি!

subhashree ganguly and raj chakraborty

তা, গর্ভাবস্থায় তেড়েফুঁড়ে উঠে জিমে গিয়ে এমন অসমসাহসিক শরীরচর্চা শুরু করলেনই বা কেন নায়িকা? এই সময়ে তো এমন ঝুঁকি নেওয়ার কথা নয়!

subhashree ganguly and raj chakraborty

দিন কয়েক আগেই বলাবলি করছিলেন নায়িকার প্রতিবেশীরা, তিনি না কি জিমে যাওয়া একেবারে ছেড়ে দিয়েছেন! তাঁরা জানাচ্ছিলেন- মা হতে চলেছেন বলেই শুভশ্রীর মতো ফিটনেস ফ্রিক নায়িকা জিমে যাওয়া একেবারে বন্ধ করে দিয়েছেন! ওজন বাড়ছে এবং তা নিয়ে দিব্যি সন্তুষ্টও তিনি!

অন্য দিকে এই বক্তব্যের সাক্ষী হয়ে দাঁড়িয়েছিল মুম্বই ভ্রমণের ছবিতে চোখে পড়া নায়িকার ঈষৎ স্ফীত উদর। এ ছাড়া জিৎ-এর একটি টুইটও সন্দেহ বাড়িয়ে তুলেছিল! ‘সুলতান দ্য সেভিয়ার’-এর পোস্টার মুক্তির পর রাজ শুভেচ্ছা জানিয়েছিলেন নায়ককে, সেখানে সম্বোধন করেছিলেন ‘বেটা’ বলে! প্রত্যুত্তরে জিৎ লিখেছিলেন- “যখন বাবা হবে, জানিও”! আর টলিপাড়া বলেছিল- এ আর কিছুই নয়, প্রকারান্তরে শুভেচ্ছা জানানো!

কিন্তু এই সব কিছু পেরিয়ে এসে যখন জিমে দেখা গেল নায়িকাকে, তখন মনে হয় ব্যাপারটাকে নিয়ে অন্য দিক থেকেই ভাবনাচিন্তা করতে হবে! কেন না, শুভশ্রী যে ভাবে ওজন লুফছেন, যে রকম অনন্যমনা হয়ে শরীরচর্চা করে চলেছেন, তা গর্ভাবস্থায় করার ঝুঁকি কোনো মেয়েই নেবেন না!

তা হলে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here