ওয়েবডেস্ক: যা দেখা যাচ্ছে- একদম হক কথা বলেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া! দাবি করেছিলেন, বিয়েতে তিনি যেমন জাঁকজমকে রাখবেন অতিথিদের, তার হ্যাংওভার কাটানোর জন্য আলাদা করে যেতে হবে ছুটিতে! বিশ্বাস না হলে প্রাথমিক তোড়জোড়ের বহরটা দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

আরও পড়ুন: বাজছে দামামা, সাজছে প্রাসাদ, হ্যাংওভার কাটাতে যেতে হবে ছুটিতে, দেখুন নিকিয়াঙ্কার বিয়ের ভিডিও

 

View this post on Instagram

 

Glimpses of #umaidbhawanpalace all lit up for #priyankachopra wedding festivities #instadaily @manav.manglani

A post shared by Manav Manglani (@manav.manglani) on

তবে, উপরের লিঙ্কে ক্লিক করে যে ভিডিও দেখবেন, সে ছিল নেহাতই উদ্যোগপর্ব! শনিবার থেকেই শুরু হয়ে গিয়েছে বিয়ের আসল হুল্লোড়! এসে গিয়েছেন সব অতিথিরাই, তাঁদের মধ্যে অম্বানি পরিবারের উপস্থিতি চোখে পড়ার মতো! ও দিকে, ভারত ছবিতে কাজ না-করা নিয়ে সলমন খানের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক যত খারাপই হোক না কেন, নায়কের বোন অর্পিতা কিন্তু ছেলে কোলে নিয়ে ঠিক হাজির হয়েছেন বন্ধুর বিয়েতে!

ফলে, অতিথিদের মনোরঞ্জনের কোনো বন্দোবস্তই বাকি রাখেননি নায়িকা! বিশেষ করে নিক জোনাসের তরফ থেকে যাঁরা এসেছেন, তাঁরা যাতে ভারতীয় পোশাকে আর গয়নায় সেজে উঠতে পারেন, তার জন্য জোধপুরের উমেদ ভবনের বিয়েবাড়ির ভিতরেই বসেছে অস্থায়ী দোকান! টেবিলে সুস্বাদু সব খাবার সেজে উঠেছে সোনার বাসনে। এ ছাড়া, হরেক রকম মুখমিষ্টির আয়োজন থরে থরে ঢালাও সাজিয়ে রাখা হয়েছে প্রত্যেক ঘরে- ইচ্ছে হলেই যাতে তা চেখে দেখতে পারেন আমন্ত্রিতরা!

এ ছিল কেবল আপ্যায়ণের দিক! ভুলে গেলে চলবে না- শনিবার রাজস্থানে নিকিয়াঙ্কার পঞ্জাবি বিয়ে উপলক্ষ্যে বসেছিল সঙ্গীতের আসর! খবর এসেছে, সেখানে মেয়ের তরফ রীতিমতো নাটক মঞ্চস্থ করে তুলে ধরেছেন নাচে-গানে প্রিয়াঙ্কা আর নিকের ভালোবাসার কাহিনি! অন্য দিকে, বন্ধগলা আর পাজামার সাবেকি রাজপুতানা সাজে নিক এবং তাঁর ভাইরা নেচেছেন প্রিয়াঙ্কার বলিউডের গানের সঙ্গে! প্রিয়াঙ্কা এ দিনের পোশাক হিসেবে গায়ে তুলেছিলেন শাড়ি!

সেই সাজ আর সঙ্গীতের জৌলুস দেখে রীতি মতো চোখ ধাঁধিয়ে গিয়েছে অনুষ্ঠানের ফটোগ্রাফার জোসেফ রাধিকের। তিনিই এ যাবৎ সামলেছেন বিরুষ্কা আর দীপবীরের বিয়ের ছবি তোলার দায়িত্বও! এ বার, নিকিয়াঙ্কার জন্য ছবি তুলে, ভিডিও করে নিজের ইনস্টাগ্রাম স্টোরি মারফত জানাতে দ্বিধা করেননি- শুধু বলিউডই নয়, ৮ বছরের কেরিয়ারে এমন জাঁকজমকের অনুষ্ঠান এই প্রথম দেখলেন তিনি, যা টেক্কা দিয়েছে তাঁর আগের সব অভিজ্ঞতাকে!

nickyanka
ছবি: ইনস্টাগ্রাম

বোঝাই যাচ্ছে, বিয়েতেও সেই জৌলুস থাকবে অটুট, বরং বাড়বে বই কমবে না! তবে সাম্প্রতিক খবর মোতাবেকে, প্রথমে দুই দিন ধরে খ্রিস্টান আর পঞ্জাবি বিয়ে করার পরিকল্পনা থাকলেও এখন এক দিনেই পোশাক বদলে দুই বিয়ের অনুষ্ঠান সাঙ্গ হবে! হিসেব মতো সেই দিন আজকেই- ১ ডিসেম্বর! মানে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আজই সেই বিয়েতে হাজিরা দেওয়ার কথা!

 

View this post on Instagram

 

Taken.. With all my heart and soul..

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

এ বার দেখার, তাঁর জৌলুস বিয়েতে নতুন রেকর্ড গড়ল কি না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here