ওয়েবডেস্ক: একবার, স্রেফ একবার বাজনাটা শুনলেই রক্ত ছলকে উঠবে বুকের ভিতরে। তার পর যত চোখে পড়বে বিয়ের তোড়জোড়, শুরু হবে অবাক হওয়ার পালা!

তা, সত্যি বলতে কী, সে ভাবেই তো বিয়ের পরিকল্পনা করেছেন প্রিয়াঙ্কা চোপড়়া এবং নিক জোনাস। খবর মোতাবেকে, এর মধ্যেই তাঁরা পৌঁছে গিয়েছেন জোধপুরের উমেদ ভবনে। কেমন সেজেগুজে সেখানে পৌঁছলেন তাঁরা, দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে।

আরও পড়ুন: মধু বেয়ানকে নিয়ে, প্রিয়াঙ্কা নিকের সঙ্গে উড়ে গেলেন রাজস্থান, আগামীকাল শুরু বিয়ে

যেটুকু দেখা যাচ্ছে সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হওয়া ভিডিও মোতাবেকে, রাজস্থান তার সকল রাজকীয় সত্তা নিয়েই আপ্যায়ণ করছে অতিথিদের। একের পর এক গাড়ি ঢুকছে, দামামা বেজে চলেছে তার তালে তালে। পাশের লনে পাতা হচ্ছে দুধসাদা চেয়ার-টেবিল, রাখা হচ্ছে চোখধাঁধানো খাওয়ার বাসন! সব মিলিয়ে হইচই বেশ তুঙ্গে!

তবে, আসল ব্যাপারটা শুরু হবে শুক্রবারের সন্ধ্যা থেকে। খবর বলছে, প্রিয়াঙ্কা এ দিন একটা ককটেল পার্টির আয়োজন করেছেন। স্বাভাবিক ভাবেই মদের ফোয়ারা ছুটবে সেখানে। কী বলছেন, হ্যাংওভার সামলাতে পারবেন কি না সকলে?

“আমার বিয়েতে যে পরিমাণ মদ খাওয়ানো হবে আর জাঁকজমক হবে, সেই দুটোর পাল্লাই বেশ ভারি! ফলে অতিথিদের হ্যাংওভার সহজে কাটবে না, ওটা ছাড়ানোর জন্য সব কাজ থেকে ছুটি নিয়ে কোথাও বেড়াতে যেতে হবে”, হাসতে হাসতে জানিয়েছেন নায়িকা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here