sonu ke titu ki sweety

ওয়েবডেস্ক: ২০১১ সালে প্রথম ছবি ‘পেয়ার কা পাঞ্চনামা’ বানিয়ে তরুণ ভারতীয় মহলে বেশ ভালো মতো হইচই ফেলে দিয়েছিলেন পরিচালক লব রঞ্জন। হলে কী হবে! তখনও সেন্সর বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশনের দৌরাত্ম্যের যুগ! ফলে যে সব দু’ অক্ষর, চার অক্ষর হামেশাই কথায় কথায় ব্যবহার করে থাকে নয়া প্রজন্ম, সে সব বিপ বিপ শব্দ দিয়ে ঢাকতে বাধ্য হয়েছিলেন পরিচালক!

সেই অপূর্ণ বাসনা চরিতার্থ হল এত দিনে। ‘পেয়ার কা পাঞ্চনামা’র কার্তিক আর নুসরতকে প্রধান চরিত্রে রেখে নতুন ছবি বানালেন লব- ‘সোনু কে টিটু কি সুইটি’! তার ট্রেলার মুক্তি পেতেই দেখা গেল- একটিও গালাগালি সেন্সর করতে হয়নি তাঁকে।

ভিডিওয় ক্লিক করে দেখুন ট্রেলারটি। দেখবে, কথায় কথায় দু’-চার অক্ষরের ফোয়ারা ছুটছে ছবিতে। এমনকী, অলোক নাথ, যাঁর ‘সংস্কারী’ মেমে-তে ছেয়ে গিয়েছে ভারত, সেই তাঁর মুখ দিয়েও খারাপ কথার বন্যা নামিয়েছেন পরিচালক। তাঁকে ছবিতে দেখা যাচ্ছে এক দুষ্টু বুড়োর ভূমিকায়। বয়স যাঁকে দমিয়ে রাখতে পারেনি! হরেক কাণ্ড ঘটিয়ে যিনি চমকে দেন সবাইকে!

তবে এখানেই শেষ নয়। আপনাদের জন্য রইল ছবি তৈরির প্রথম ঘোষণার ভিডিওটাও! সেটা ক্লিক করে দেখতে বসলে খারাপ খারাপ কথার তোড়ে ছিটকে যাবেন!

তা না হয় হল! কিন্তু লবের এই জটিল শিরোনামের ছবি কোন গল্প নিয়ে আসছে বলিউডের পর্দায়?

এবারেও কিন্তু লব তাঁর তুরুপের তাস বন্ধুত্ব বা ব্রোম্যান্স থেকে সরে আসেননি। ‘সোনু কে টিটু কি সুইটি’-তেও তাই দেখা যাচ্ছে ব্রোম্যান্স বনাম রোমান্সের ঝগড়া। বন্ধুকে হারানোর ভয়ে অন্য বন্ধু ভেঙে দিতে চাইছে তার বিয়ে, ও দিকে কনেটিও নিজের জায়গা ছাড়বে না- এই নিয়ে তৈরি হয়েছে ছবির জমাটি চিত্রনাট্য। যা বড়োপর্দায় দেখা যাবে ১২ জানুয়ারি, সে রকমই অন্তত ঠিক হয়ে আছে!

ততক্ষণ পর্যন্ত না হয় ছবির ট্রেলার আগ্রহ বাড়াতে থাক!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here