ওয়েবডেস্ক: কেউ বলছেন শাবাশ মেয়ে, কেউ বা বলছেন মিথ্যাবাদিনী! কিন্তু তনুশ্রী দত্তা চুপ করে থাকছেন না! ২০০৮ সালে নানা পটেকর সবার সামনে কী করেছিলেন তাঁর সঙ্গে, তা জানাতে কোনোই দ্বিধা নেই তাঁর! সাফ জানিয়েছেন নায়িকা, নানা জোর করে তাঁকে পিছন থেকে জড়িয়ে ধরেন, দূরে সরিয়ে দেন কোরিওগ্রাফারকে! তার পর ঠিক কী রকম মর্মান্তিক অভিজ্ঞতার মধ্যে দিয়ে গিয়েছিলেন তনুশ্রী, তা জেনে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

আরও পড়ুন: ছবির সেটে নানা পটেকর মেয়েদের মারেন, শ্লীলতাহানিও করেন- বিস্ফোরক দাবি তনুশ্রীর!

 

View this post on Instagram

 

A post shared by Nana Patekar (@nana_patekar_) on

স্বাভাবিক ভাবেই তনুশ্রীর এই বক্তব্যে ঢিল পড়েছে কাস্টিং কাউচে অভ্যস্ত বলিউডের নিথর জলে! প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু করে বলিউডের অনেক প্রথিতযশারাই সাধুবাদ দিয়েছেন নায়িকাকে, তাঁর সঙ্গে থাকার প্রতিশ্রুতিও দিয়েছেন! কিন্তু নানা পটেকর মানুষ কেমন, তা নিয়ে মুখ খোলেননি কেউই!

অবশ্য ডিম্পল কাপাডিয়ার এই যে বিবৃতি, তাও অনেক বছর আগের! যদিও নানা প্রসঙ্গে তাঁর বক্তব্য এখন খুবই প্রাসঙ্গিক! নানার অভিনয় সত্তার অঢেল প্রশংসা করেও জানিয়েছেন নায়িকা- “সব মানুষের মতো নানার স্বভাবেরও একটা অন্ধকার দিক আছে! ওটা আমি দেখেছি! বলতে দ্বিধা নেই- উনি সেই দিকটা খুব যত্নে সবার থেকে আড়াল করে রাখেন!” একবার শুনে নিন ভিডিওয় বিবৃতি, বিস্ময়ের মাত্রা বাড়বে!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন