ওয়েবডেস্ক: টলিপাড়ার নিন্দুকরা কিন্তু বলছেন- লক্ষণ মিলে যাচ্ছে! তাও আবার ধরে ধরে সব ক’টা!

I choose u #life 💖☀🧜🏻‍♀️

A post shared by Mimi (@mimichakraborty) on

তা, লক্ষণটা কীসের? কেন, মন ভাঙার! কে বলেছে, শুভশ্রী গঙ্গোপাধ্যায় আর রাজ চক্রবর্তীর বিয়েতে একটুও খারাপ লাগেনি মিমি চক্রবর্তীর?

খারাপ যে লেগেছে, তার সেরা প্রমাণ তো উপরের ছবিটাই! শুভশ্রী আর রাজের বিয়ের পর হপ্তাখানেকও পেরোয়নি, সোশ্যাল মিডিয়ায় এই ছবিটা পোস্ট করে হুলস্থুল ফেলে দিলেন মিমি। কাকে যে এই ছবিতে এমন নিবিড় আলিঙ্গনে বেঁধে ঠোঁটে ঠোঁটে ব্যারিকেড গড়ে তুলেছেন নায়িকা, কে জানে! কিন্তু টলিপাড়ার নিন্দুকরা বলছেন, এ মিমির নতুন সম্পর্ক নয়, স্রেফ প্রাক্তনের মনে ঈর্ষা জাগানোর চেষ্টা মাত্র! পাশাপাশি, যে মিডিয়া শুভশ্রী আর রাজের বিয়ে নিয়ে এত মাতামাতি করছে, তার নজর একটু নিজের দিকেও ঘুরিয়ে নেওয়া!

সে পর্ব পেরিয়ে এসে যা করলেন মিমি, সেটাও মন ভাঙার সঙ্গে বিলক্ষণ মিলে যায়! সেটা হল, ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সব কিছু থেকে দূরে চলে গিয়ে কয়েকটা ভালো দিন কাটিয়ে আসা, প্রকৃতির সান্নিধ্যে নতুন করে খুঁজে পাওয়া জীবনের মানে! বিশেষ করে বান্ধবীদের সঙ্গে ছুটিতে যাওয়া সেই ইঙ্গিতই দিচ্ছে!

Meet nd greet 🧜🏻‍♀️🧜🏻‍♀️🧜🏻‍♀️

A post shared by Mimi (@mimichakraborty) on

যাই হোক, ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে মিমির ফুকেট সাগরতটে জলকেলির ভিডিও, ছুটির অন্য ছবি। কী মনে হচ্ছে, বিরহজ্বালা মিটেছে নায়িকার?

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here