padmavati film

ওয়েবডেস্ক: ‘পদ্মাবতী’ নিয়ে এখনই স্বস্তির নিশ্বাস ফেলতে পারছেন না পরিচালক সঞ্জয় লীলা বনসলি। ‘ভুলভাল তথ্য’ দিয়ে যদি পদ্মাবতী মুক্তি পায় তা হলে বনসলিকে ছেড়ে দেওয়া হবে না, ঠিক এই ভাবেই হুমকি দিল রাজপুত কর্নি সেনা।

জয়পুরে শুটিং চলাকালীন ‘পদ্মাবতী’র সেট জ্বালিয়ে দেওয়ার ঘটনায় মূল অভিযুক্ত ছিল রাজপুত কর্নি সেনাই। আবার তারা শিরোনামে। ‘সঠিক ঐতিহাসিক তথ্য’ দিয়েই সিনেমার মুক্তির দাবি জানাল তারা।

সেনার জাতীয় আহ্বায়ক প্রমোদ রানা বলেছেন, “ভারতের সমৃদ্ধশালী ইতিহাসকে কোনো ভাবে বিকৃত করা হোক, সেটা আমরা চাই না। আমাদের দাবি যে সিনেমাটি মুক্তি পাওয়ার আগে বনসলি আমাদের সংগঠনের কয়েক জনকে সিনেমাটি দেখিয়ে প্রমাণ করুন যে তাঁরা কোনো তথ্যের বিকৃতি ঘটাননি। কোথাও যদি ভুল তথ্য দেওয়া থাকে তা হলে সেই দৃশ্য মুছে ফেলতে হবে। এটা কোনো একটি জাতের ব্যাপার নয়। ভারতের ইতিহাসকে রক্ষা করা সকল ভারতবাসীর কর্তব্য।”

আরও পড়ুন: ক্ষত্রিয় ভাবাবেগে আঘাত, ‘পদ্মাবতী’র মুক্তি স্থগিত রাখার দাবি জানাবে বিজেপি

সেই সঙ্গে বনসলির উদ্দেশে প্রচ্ছন্ন হুমিকের সুরে রানা বলেন, “আমরা কী করতে পারি, সেটা নিশ্চয়ই বলে দিতে হবে না। জয়পুরে কী হয়েছিল সেটাই প্রমাণ। সিনেমাটি যদি ভুল তথ্য নিয়ে মুক্তি পায়, বনসলিকে আমরা ছেড়ে দেব না।”

মুক্তি পাওয়ার আগে সিনেমাটি দেখানো হবে, বনসলি এই আশ্বাস দেওয়া সত্ত্বেও এখনও তাঁদের দেখানো হয়নি বলেও বনসলিকে একহাত নেন রানা।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here