ওয়েবডেস্ক: ‘বীরে দি ওয়েডিং’ ছবিতে কারা অভিনয় করছেন, সে কথা যখন জানা গেল, তখন সবাই তাকিয়ে ছিলেন সোনম কে আহুজা আর করিনা কাপুর খানের মুখ চেয়েই! কেউ ভাবতেই পারেননি, ডাকসাইটে এই দুই নায়িকাকে টেক্কা দিয়ে শেষ পর্যন্ত গোল দেবেন স্বরা ভাস্কর!

তবে যা দেখা যাচ্ছে, ছবির পরিচালক শশাঙ্ক ঘোষ আর প্রযোজক রিয়া কাপুর ব্যাপারটা ভাবতে পেরেছিলেন! সেই জন্যেই হস্তমৈথুনের বিতর্কিত দৃশ্যটি রেখেছিলেন স্বরা অভিনীত চরিত্রটির খাতেই!

swara bhaskar

সম্প্রতি নেটদুনিয়ায় হইচই ফেলা এবং দেশ জুড়ে বিক্ষোভের সৃষ্টি করা এই বিস্ফোরক দৃশ্যটি সম্পর্কে মুখ খুলেছেন স্বরা! জানিয়েছেন, পুরোটা কী ভাবে হয়েছিল! তবে তার আগে দৃশ্যটি দেখে শিউরে ওঠা জনতা আর তাদের ঠাকুরমাদের এক হাত নিতে ছাড়েননি!

কেন না, জনৈক টুইটারেতি লিখেছিলেন- তিনি তাঁর ঠাকুরমাকে নিয়ে ছবিটা দেখতে গিয়েছিলেন! হস্তমৈথুনের দৃশ্যটি শুরু হওয়ার পরে তাঁরা দু’জনেই একপ্রকার ছিটকে প্রেক্ষাগৃহ থেকে বাইরে চলে আসেন! এসে ঠাকুরমা জানান, “আমি ভারতবর্ষ এবং আমি বীরে দি ওয়েডিং নিয়ে লজ্জিত”! এবং যে কোনো কারণেই হোক, এই একই বক্তব্য, তাও আবার হু-বহু, টুইটারে পোস্ট করতে থাকলেন অনেকেই! সবাই খড়্গহস্ত স্বরার এই স্বমেহন নিয়ে, হোক না তা অভিনয়!

swara bhaskar

“আমি জানতাম, দৃশ্যটা এক বড়োসড়ো ধাক্কা দেবে! তবে এটা জানতাম না যে সবাই তাঁদের ঠাকুরমার সঙ্গেই কেবল ছবিটা দেখতে যাবেন! এও জানতাম না যে ছবি দেখার পরে সব ঠাকুরমাই এক বিবৃতি দেবেন”, হাসতে হাসতে জানিয়েছেন নায়িকা!

“তবে শুটিংয়ের আগে আমি দুটো অনুরোধ করেছিলাম শশাঙ্ককে! প্রথমটা হল- দৃশ্যটা যেন সবাইকে ঘর থেকে বের করে দিয়ে শুট করা হয়! আর দুই নম্বর- ওটা দেখে যেন হাসি পায়, যেন অশালীন বলে মনে না হয়”, বলছেন স্বরা।

জানা গিয়েছে, তার পরেই না কি বিছানা ছেড়ে নায়িকা সবার আগে মেসেজ করেছিলেন প্রযোজক রিয়াকে। কী লিখেছিলেন?

সেই গোপন কথা সরাসরি নিজেই শুনে নিন না ভিডিওটা থেকে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here