ওয়েবডেস্ক: কে বলেছে, সলমন খানের ভাইয়ের স্ত্রী মালাইকা অরোরা, যিনি বিবাহবিচ্ছেদের আগে নামের সঙ্গে খান পদবীটাও জুড়তেন এবং সোনম কাপুরের ভাই অর্জুন কাপুর আর যোগাযোগ রাখেন না নিজেদের মধ্যে? কে বলেছে যে, দুজনের মধ্যে আর কোনো সম্পর্কই নেই?

malaika arora

যখন মালাইকা আর আরবাজ খানের বিবাহবিচ্ছেদের কারণ নিয়ে জল্পনা তুঙ্গে, তখন বার বার সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছিল অর্জুন কাপুরের নাম। তাঁর আর মালাইকার নানা ছবি ভাইরাল হয়েছিল, যার একটা যেমন দেখতে পাচ্ছেন উপরে! কিন্তু মালাইকা জানিয়েছিলেন, অর্জুন কাপুর শুধুই তাঁর ভালো বন্ধু, তাঁরা আর যাই করেন না কেন, প্রেম করেন না!

arjun kapoor

পরে যখন আরবাজ খান স্বীকার করে নিলেন যে অন্য এক মেয়ের প্রেমে তিনিও পড়েছেন, তখন জলঘোলা একটু কমল! সবাই ধরে নিলেন, তা হলে মালাইকা আর অর্জুনের মধ্যে সত্যিই কিছু নেই!

arjun kapoor

কিন্তু অর্জুন কাপুরের সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট প্রমাণ করে দিয়েছে যে দুজনের মধ্যে বেশ ভালো মতোই যোগাযোগ আছে। উঁহু, পোস্টে অর্জুনের সঙ্গে মালাইকাকে দেখা যাচ্ছে না ঠিকই, দেখা যাচ্ছে ফুটবল কিংবন্তি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। কিন্তু এক বার পোস্টটা কারা লাইক করেছেন দেখুন তো ভালো করে খুঁটিয়ে, ছবি থেকে!

এ বার বোঝা যাচ্ছে, কেন সোনম কাপুর আর আনন্দ আহুজার প্রীতিভোজে পরস্পরের সঙ্গে একটিও কথা বলেননি অর্জুন আর সলমন খান!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here