soha ali khan and daughter Inaaya

ওয়েবডেস্ক:  লেখক হিসাবে ইতিমধ্যেই যথেষ্ট সুনাম অর্জন করে ফেলেছেন বলিউডের এক সময়ের অভিনেত্রী সোহা আলিখান। কিন্তু অভিনয়ে তাঁকে আর তেমন একটা পায় না মুম্বই চলচ্চিত্র জগৎ। স্বাভাবিক ভাবেই প্রকাশ্যে এলেই তাঁকে সেই বাঁধাধরা প্রশ্নের মুখোমুখি হতে হয়-সোহা, আপনার পরবর্তী প্রজেক্ট কী?

এমন প্রশ্নের উত্তর দিতে সোহা আর এখন বেশি সময় নিচ্ছেন না। তিনি সাফ জানিয়ে দেন, ‘‘আমার কাছে এখন সব থেকে বড়ো ‘প্রজেক্ট ইনায়া’। আমি ওকে নিয়েই বেশ আছি।’’

অভিনেতা কুনাল খেমুর সঙ্গে বৈবাহিক জীবন শুরুর পর থেকেই নিজেকে অভিনয় থেকে সরিয়ে নিয়ে সাংসারে মন দিয়েছেন সোহা। তাঁর এক মাত্র মেয়ে ইনায়ার বয়স এখন মাত্র তিন মাস। ফলে নিজের সারা দিনের প্রতিটা মূহূর্ত তাকেই নিয়েই বেশি পছন্দ তাঁর। নয়াদিল্লিতে একটি ফ্যাশন শোয়ে যোগ দিয়ে এমন কথাই সাংবাদিকদের সামনে উজাড় করে দিচ্ছেন সোহা।

সোহা মেয়ের জন্য তো সময় দেবেনই, পাশাপাশি মেয়েকে একেবারে নিজের মতো করে গড়ে তুলতে বেশ কিছু পরিকল্পনাও করে ফেলেছেন। তিনি বলেন, ‘আমি ইনায়ার ছায়া হিসাবে ওর পাশে থাকতে চাই। আমি চাই সে আমার সঙ্গে কোনো রকমের গোপনীয়তা বজায় না রেখেই মিশবে। সততা, বিশ্বাস, আনুগত্য এবং অন্যের প্রতি সহানুভূতিশীল হওয়ার চারিত্রিক গুণগুলি আমি ওর মধ্যে দেখতে চাই।’

আরও পড়ুন:‘নিজেও জানতাম না, কিন্তু স্বপ্ন দেখেই করিনা বলেছিল গর্ভ ধারণ করেছি’ জবানবন্দি সোহার!

তবে দাদা সইফ এবং ভাইপো তৈমুরের জন্য কষ্ট পান সোহা। কোনো রাখঢাক না করেই জানান, তৈমুরকে নিয়ে এই বয়সে যে ধরনের হইচই হচ্ছে, তা মোটেই শুভলক্ষণ নয়। তৈমুরের পরবর্তী জীবনে এ সবের প্রভাব পড়তেই পারে। সোহা চান ইনায়া যেন মিডিয়ার ওই ফাঁদে না পড়ে। এর জন্য যে তাঁকে ত্যাগ স্বীকার করতে হবে, সে কথাও জানেন সোহা।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here