ওয়েবডেস্ক: যে কেউই স্বীকার করতে বাধ্য হবেন- বলিউডে আপাতত বিয়ের মরশুম চলছে! প্রথমে দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের বিয়ে, তার পরে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস আর নিক জোনাসের বিয়ে, সবার শেষে মুকেশ অম্বানির মেয়ে ইশার বিয়ে! ফলে, যখন খবর রটে গেল- আদরের মিমি দিদি-র পরে এ বার গাঁটছড়া বাঁধতে চলেছেন বোন পরিণীতি চোপড়া, কেউই বড়ো একটা অবাক হলেন না!

আরও পড়ুন: দিদি প্রিয়াঙ্কার পর এ বার বিয়ে করে নিচ্ছেন পরিণীতিও, পাত্রটি কে?

 

View this post on Instagram

 

🚁🚁 Photo credit 📸 @akshaykumar

A post shared by Parineeti Chopra (@parineetichopra) on

সেই খবর বলছিল, বয়ফ্রেন্ড চরিত দেশাইকে বিয়ে করছেন নায়িকা! খবর মোতাবেকে, ২০১৬ সাল থেকে শুরু হয়েছে তাঁদের প্রেমের সফরনামা! জানা গিয়েছে, পরিণীতির বেছে নেওয়া এই সুপুরুষ যুবকটি বলিউডে পরিচালনার মাধ্যমে আপাতত নিজের কেরিয়ার তৈরি করতে ব্যস্ত! ২০১৬ সালে ড্রিম টিম ট্যুর-এ তাঁর সঙ্গে আলাপ হয়েছিল নায়িকার, আর আলাপের দিন কয়েকের মধ্যেই শুরু হয়েছিল তুমুল প্রেম! খবর মোতাবেকে, চরিত প্রিয়াঙ্কা চোপড়া জোনাস আর হৃতিক রোশন অভিনীত ‘অগ্নিপথ’ ছবির সহকারী পরিচালকের ভূমিকা পালন করেছিলেন!

এর পাশাপাশি চরিতকে যখন প্রিয়াঙ্কার ফ্যামিলি অ্যালবামে দেখা গেল, তখন সবাই বেশ আশ্বস্তও হলেন বিয়ের খবরটার সত্যতা নিয়ে! কিন্তু আপাতত সব জল্পনায় জল ঢেলে দিয়েছেন পরিণীতি নিজে! টুইট মারফত জানিয়েছেন- এ সবই না কি গুজব! সময় হলে তিনি নিজেই বিয়ের পরিকল্পনা সবার সঙ্গে ভাগ করে নেবেন! কী আর করা! আপাতত, তাঁদের প্রেমের খবরেই সন্তুষ্ট থাকা যাক! এটা যে মিথ্যে নয়, সে তো আর অস্বীকার করেননি নায়িকা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here