ওয়েবডেস্ক: এটাই কি তা হলে বলিউডের নয়া ট্রেন্ড? বিয়েতে কী উপহার নেবেন, সেটা আগে থেকে অতিথিদের জানিয়ে রাখা? দীপিকা পাড়ুকোন যেমন বিয়েতে উপহার হিসেবে নিজের স্বেচ্ছাসেবী সংস্থার জন্য অনুদান নিয়েছেন অতিথিদের কাছ থেকে! কিন্তু এটাই যদি এ বার প্রথায় পরিণত হয়, বলতেই হচ্ছে, উপহার হিসাবে যা চাইছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস, তা বেশ চমকে দেবে!

আরও পড়ুন: নেশার ঘোরে বারটেন্ডারকে ‘কিউট’ আখ্যা প্রিয়াঙ্কার, জুটল শাশুড়ির বকুনি, দেখুন ভিডিও

 

View this post on Instagram

 

See you later NYC…

A post shared by Nick Jonas (@nickjonas) on

খবর বলছে, ইতিমধ্যেই একটা উপহার-তালিকাও তৈরি করে ফেলেছেন নিকিয়াঙ্কা! তা পৌঁছে গিয়েছে অতিথিদের কাছেও। অন্য দিকে, নিক জোনাসও নিউ ইয়র্ক সিটি থেকে রওনা দিয়েছেন ভারতের উদ্দেশ্যে, এ বার শুধু বিয়ে আর উপহার নেওয়াটাই যা বাকি! উপরের ভিডিওয় নিকের উচ্ছ্বাসই বলছে সে কথা! কিন্তু উপহার হিসেবে কী চাইছেন তাঁরা?

জানা গিয়েছে, উপহার-তালিকায় জুটির প্রথম দাবি রেকর্ড প্লেয়ার! অ্যান্টিকের শখ আছে বলতেই হবে!

পরের ধাপে নিকিয়াঙ্কা চেয়েছেন রোলারব্লেডস, কিন্তু রংটা হতেই হবে নীল আর কালো মিশিয়ে!

প্রিয়াঙ্কা বিশেষ করে চেয়েছেন আই-মাস্ক! ঘুমের সুবিধার জন্যে। কিন্তু ওটা হতে হবে রেশমের এবং উপরে ওয়াইফি লেখা থাকতেই হবে! যাতে নিক হাতাতে না পারেন আর কী!

এ ছাড়া নায়িকা নিজের পোষ্য ডায়ানার জন্যে একটা হলুদ জামা আর পেট-ট্র্যাকারও চেয়েছেন! যাতে ডায়ানা এ-দিক, ও-দিক চলে গেলে সহজেই খুঁজে পাওয়া যায়! স্বাভাবিক, বিয়ের পরে তাঁরা মশগুল থাকবেন নিজেদের মধ্যে, তখন ডায়ানার খেয়ালের দিকটাও তো মাথায় রাখতে হবে!

 

View this post on Instagram

 

So who do I see tonight at the JBL Sound Splash Pool Party? @jblaudio let’s do this! #JBLFest #Ad

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

কে জানে কেমন, উপহার-তালিকায় ঠাঁই পেয়েছে লোফালুফি করার বালিশও! বোধ হয় ওটা ঝগড়ার সময়ে কাজে আসবে!

আর যা চাইছেন নিকিয়াঙ্কা, সেটাও চোখ কপালে তুলেছে অতিথিদের! ২০ পাউন্ডের ডাম্বেল! ঘাম ঝরানোর জন্যে আর কী! যদিও বলিউডের নিন্দুকদের রয়েছে এক আপাতনিরীহ ছোট্ট জিজ্ঞাসা- বিয়ের পরে কি ঘাম একেবারেই ঝরবে না?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here