ওয়েবডেস্ক: বংশমর্যাদা নানা দিক থেকেই ঘিরে রেখেছে তাঁকে! সুচিত্রা সেনের অভিনয়ের দিকটা তো আছেই, সঙ্গে রয়েছে ত্রিপুরার রাজপরিবারের সদস্য হওয়ার গৌরবও! ফলে, জন্মদিনে রাইমা সেন যে হেলাফেলার উপহার পাবেন, এমনটা কল্পনাও করা যায় না!

আরও পড়ুন: খুব ছোটো পোশাক, প্যাশনেট চুমু আর গায়ে কেকের ক্রিম; দেখুন শুভশ্রীর জন্মদিনের ভিডিও-ছবি

diamond ring
ছবি: টাইমস

কিন্তু, সেই উপহারের চমকটা যে আসবে চোখধাঁধানো হিরের আংটি হয়ে, তা বোধ হয় নায়িকা নিজেও কল্পনা করে উঠতে পারেননি! খবর বলছে, এই উপহারটা না কি তাঁকে দিয়েছেন মা মুনমুন সেন! এ বারের জন্মদিনে মা আমায় একটা হিরের আংটি দিয়েছেন আর আমার ওটা ভীষণই পছন্দ হয়েছে! মা-বাবা আমাদের বাড়ির ছাদে একটা বার্থডে পার্টির আয়োজন করেছিলেন, সমস্ত আত্মীয়-বন্ধুরা এসেছিলেন! শুধু রিয়া আসতে পারেনি, ও এখন লন্ডনে ছুটি কাটাচ্ছে! অবশ্য আমায় একটা দারুণ হ্যালোউইন কস্টিউম পাঠিয়েছে ওখান থেকে, জানাচ্ছেন রাইমা!

পাশাপাশি, শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও দারুণ হইচই করে পালন করেছেন জন্মদিন! মালয়েশিয়ায় ছুটি কাটিয়ে ফিরে আসার পর স্বামী রাজ চক্রবর্তীর শুটিং-টিম তাঁকে কী দিল? একটা বাচ্চা ছেলের পুতুল, যার পিছন দিয়ে পয়সা ঢোকানো যায়! বিশ্বাস না হলে ঠিক উপরের ভিডিওটা দেখুন না! চমকে যাবেন উপহারের বহর দেখে, নায়িকার মতোই!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here