ওয়েবডেস্ক: সবাই জানেন, কলকাতার ছবি কারখানায় শাশ্বত চট্টোপাধ্যায়ই সেই একমাত্র ব্যক্তি, যিনি সেলফোন ব্যাপারটা থেকে দূরে থাকেন শত হস্ত! আমার বা আপনার কাছে ব্যাপারটা যতই প্রয়োজনের জিনিস হোক না কেন, শাশ্বত চট্টোপাধ্যায় তা জীবন থেকে ছেঁটে ফেলতে পেরেছেন অনায়াসেই। আর শুধু সেলফোনই নয়, সোশ্যাল মিডিয়াতেও নিজেকে তুলে ধরার প্রয়োজন তিনি বোধ করেননি কখনও। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম- কোনো সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেই তিনি নেই। হ্যাঁ, হ্যাশট্যাগে রয়েছেন যদিও। ওটা জনপ্রিয়তার দিক থেকে, স্বেচ্ছায় নয়!

saswata chatterjee
ছবি: বলিউডলাইফ

আরও পড়ুন: ফেসবুকে প্রোফাইল খুলে মহিলাদের অশালীন প্রস্তাব শাশ্বতর, মুখ খুললেন স্ত্রী মহুয়া

তা, সেই জানায় যে খাদ ছিল ভালো পরিমাণেই, সেই সত্য প্রকাশ্যে এসেছে সম্প্রতি! জানা গিয়েছে, লুকিয়ে-চুরিয়ে শাশ্বত ঠিকই ব্যবহার করে থাকেন একটা মোবাইল ফোন। পছন্দের মডেল? এই জায়গায় এসে অবশ্য একটু নিরাশ হতেই হবে! কেন না, টলিপাড়ার আর পাঁচজনের হাতে যেমন হাল প্রযুক্তির ঝাঁ-চকচকে সেলফোন দেখা যায়, শাশ্বতর বেলায় তেমনটি দেখা যায় না! তিনি ব্যবহার করে থাকেন একটা বাজার থেকে উঠে যাওয়া বহু পুরনো মডেল!

saswata chatterjee
ছবি: আইএমডিবি

কেন না, কথা বলা ছাড়া ওটা তো আর কোনো কাজেই দরকার হয় না! তাও আউটডোর শুটিংয়ে শহরের বাইরে গেলে, তবেই! সারা দিন সেই ফোন বন্ধ থাকে, রাতে ঘুমোতে যাওয়ার আগে একবার চালু করে পরিবারের সঙ্গে কথা বলেন তিনি, তার পর ফের সুইচ অফ করে দেন! খবর সত্যি হলে, সেই সেলফোনের নম্বরটাও না কি স্ত্রী মহুয়া ছাড়া টলিপাড়ায় জানেন মাত্র তিন জন- কৌশিক গঙ্গোপাধ্যায়, অরিন্দম শীল আর রাজ চক্রবর্তী! বলুন এ বার, কী ভাবে ব্যাখ্যা করবেন ব্যাপারটাকে!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন