ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় : ৭ অভিনেতা অভিনেত্রীদের স্বপ্ন কী ছিল?  জানেন?

0

ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় ধারাবাহিকটির পাশাপাশি এর চরিত্ররাও দর্শকদের কাছে জনপ্রিয়। হিনা খান হোন বা করণ মেহরা সকলেই নিজেদের চরিত্রটি দিয়েই নিজেদের জায়গা করে নিয়েছেন। টিভি ইন্ডাস্ট্রিতে এমন অনেক অভিনেতা অভিনেত্রী রয়েছেন, যাঁরা অন্যভাবে জীবনে প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্ন দেখতেন। বিনোদুনিয়া থেকে অনেক দূরের স্বপ্ন ছিল তাঁদের। ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় ধারাবাহিকেই একাধিক চরিত্র রয়েছে, যারা জীবনে অন্যকিছু করতে চেয়েছিলেন। কিন্তু ভাগ্য তাঁদের বিনোদন দুনিয়ায় এনেছে। এদের মধ্যে কেউ হতে চেয়েছিলেন সাংবাদিক তো কেউ হতে চেয়েছিলেন এয়ারহস্টেস।

ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়তে কাজ করা ৭ জন অভিনেতা তাদের ক্যারিয়ারে অন্য কিছু করতে চেয়েছিলেন। আসুন দেখে নেওয়া যাক, কারা রয়েছেন সেই তালিকায়।

হিনা খান

হিনা খান- ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় ধারাবাহিকে অক্ষরা চরিত্রে অভিনয় করেছেন হিনা খান। তাঁর স্বপ্ন ছিল এয়ার হোস্টেস হওয়ার। এরজন্য প্রশিক্ষণও নিয়েছেন তিনি। কিন্তু ভাগ্য তাঁকে অভিনেত্রী করেছে।

করণ মেহরা

করণ মেহরা- ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় ধারাবাহিকে প্রধান একটি চরিত্রে অভিনয় করেছেন করণ মেহরা। কিন্তু অভিনয় জগতে আসার কথা ছিল না। তিনি একজন ফ্যাশন ডিজাইনার হতে চেয়েছিলেন। দেশের স্বনামধন্য একটি প্রতিষ্ঠান থেকে ফ্যাশন ডিজাইনিংয়ের কোর্সও করেছেন।পড়াশোনায় খুব ভালো ছিলেন। তিনি তাঁর ব্যাচের টপার ছিলেন। একটি চলচ্চিত্রের জন্য কস্টিউম ডিজাইনিংয়ের কাজও করেছিলেন তিনি। কিন্তু তাঁর ভাগ্যে লেখা ছিল অভিনেতা হওয়া।

শিল্পা রাইজাদা

শিল্পা রাইজাদা- ধারাবাহিকে যিনি সুরেখা গোয়েঙ্কার চরিত্রে অভিনয় করে খ্যাতি অর্জন করেছেন। তার প্রথম স্বপ্ন ছিল সাংবাদিক হওয়ার। একটি হিন্দি নিউজ চ্যানেলের অ্যাঙ্করও ছিলেন শিল্পা।

মোহনা কুমারী সিং

মোহনা কুমারী সিং- ধারাবাহিকে মোহনা কুমারী সিং কীর্তি চরিত্রে অভিনয় করেছেন। তিনি একজন নৃত্যশিল্পী হতে চেয়েছিলেন। মোহনা একটি ডান্স রিয়েলিটি শো-এরও অংশ ছিলেন। তিনি শো জিততে পারেননি তবে তাকে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল। বর্তমানে অভিনয় জগতকে বিদায় জানিয়েছেন মোহনা।

অক্ষরা নায়েক

অক্ষরা নায়েক- অনন্যা মহেশ্বরীর চরিত্রে দেখা যাওয়া অক্ষরা নায়েক বিজ্ঞাপনের ক্ষেত্রে ক্যারিয়ার গড়তে চেয়েছিলেন। তিনিও একই পড়াশোনা করেছেন। কিন্তু ভাগ্য তাঁকে অভিনয় জগতে নিয়ে এসেছে।

পাঙ্খুরী অবস্তি

পাঙ্খুরী অবস্থি- বেদিকার চরিত্রে অভিনয় করা পাঙ্খুরী অবস্থি মার্কেটিংয়ের কাজ নামতে চেয়েছিলেন। এমবিএ করার পর মার্কেটিংয়ে চাকরিও করেছিলেন।

নিধি উত্তম

নিধি উত্তম- ধারাবাহিকে নন্দিনী সিঙ্গানিয়ার চরিত্রটি মানুষ পছন্দ করেছে। তিনি গ্রাফিক ডিজাইনার হতে চেয়েছিলেন। এর জন্য তিনি মুম্বাইয়ে একটি কোর্সও করেছিলেন। কিন্তু তিনি অভিনয় করতে শুরু করেন।

আরও পড়তে পারেন :

কালী-বিতর্ক: মহুয়া মৈত্রকে কেন বরখাস্ত করছেন না? মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রশ্ন চলচ্চিত্র নির্মাতার

প্রতি মুহূর্তে লুক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে চলেছেন অনিন্দিতা

জানেন কি এই বাচ্চাটি কোন অভিনেত্রী, সৌন্দর্য ও অভিনয় দর্শকদের মন জয় করেছেন

আমেরিকায় মামলা দায়ের হয়েছে এই সকল তারকাদের বিরুদ্ধে

ক্যামেরার সামনেই অন্তর্বাস খুললেন বনি কন্যা অংশুলা ! কমেন্ট যা লিখেলেন প্রিয়াঙ্কা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন