ওয়েবডেস্ক: টলিউড একটা জায়গায়, সত্যি বলতে কী, প্রমাদ গুনেই রেখেছিল! সুরিন্দর ফিল্মস-এর প্রযোজনায় আর রাজা চন্দর পরিচালনায় নাম ঠিক না-হওয়া যে ছবিতে অভিনয় করছেন দেব, সেখান থেকে এর মধ্যেই বেরিয়ে এসেছেন কোয়েল মল্লিক- তা ছবি যতই তাঁর শ্বশুরবাড়ির সংস্থার হোক না কেন!

খবর বলছে- ছবিতে দেব অভিনয় করতে চলেছেন এক গায়কের ভূমিকায়। ত্রিকোণ প্রেমের এই ছবিতে রুক্মিণীর চরিত্র কী, তা এখনও স্পষ্ট নয়। তবে কোয়েলের অভিনয় করার কথা ছিল এক সাংবাদিকের চরিত্রে। কেন করলেন না আর তাঁর জায়গায় ছবিতে কে এলেন, তা সরাসরি পড়ে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে।

আরও পড়ুন: এহ্ হে! রুক্মিণীকে গুরুত্ব বেশি, দেবের পরের ছবি ছেড়ে বেরিয়ে এলেন কোয়েল!

ফলে, সুরিন্দর যে ব্যাপারটা সহজ ভাবে নিতে নাও পারে, সে নিয়ে অনেক কথাই হচ্ছিল টলিউডে। তা, সে সব কথা যে একেবারে অমূলক নয়ও, তারই কি প্রমাণ দিলেন দেব সাম্প্রতিক উক্তিতে? এই যে কাজের অসুবিধার কথা বলছেন, তা কি ইগো ক্ল্যাশ?

 

View this post on Instagram

 

#Bonding #Friendship #cinema with my dir @raja.chanda from the set of our new film ..

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

“অনেক বছর পরে নিজের প্রযোজনা সংস্থার বাইরে অন্যের হাউজে কাজ করছি! ফলে আমার প্রযোজক সত্তা মাঝে মাঝেই সামনে চলে আসছে! লোকজনদের বকাবকি করছি! বলছি, তাড়াতাড়ি শিফ্ট শেষ করো, এতে পয়সা বাঁচে! সবাই হাসছেন এ সব শুনে”, বলতে গিয়ে নিজেও হেসে ফেলেছেন নায়ক! কিন্তু টলিউড বলছে, দেখা যাক শেষ হাসিটা কে হাসেন!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here