ওয়েবডেস্ক: পরিসংখ্যান বলছে, ‘মিশর রহস্য’ তাও এক রকম ব্যবসা দিয়েছিল! সমালোচনার কথা না তোলাই ভালো! সুনীল গঙ্গোপাধ্যায়ের কাকাবাবু আর সন্তুকে নিয়ে নিজের কল্পনার যে ফোয়ারা ছুটিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়, পরের ধাপে ‘ইয়েতি অভিযান’-এও (এঁদের সব কিছুই হালফিলে অভিযান; আমাজন হোক বা পাহাড়চূড়া- সত্যজিৎ রায়ের উত্তরসূরী না কি?), তা স্তম্ভিত করে দিয়েছিল সবাইকে!

আরও পড়ুন: সৃজিতের পরিচালনায় সৌরভের বায়োপিক হচ্ছে হিন্দিতে, প্রযোজনায় একতা কাপুর?

এ দিকে খবর বলছে, পরের পুজোতে ঢাকে কাঠি পরার সঙ্গে সঙ্গে বুদ্ধিমত্তার খোলেও চাঁটি পড়বে সজোরে। সাফ জানিয়ে দিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়- পরের পুজোয় মুক্তি পাবে তাঁর কাকাবাবু সিরিজের পরের ছবি! টলিউডের নিন্দুকদের অভিযোগ- অনুপ্রেরণা যেমন, তেমনই সৃজনশীলতাও কম পড়িয়াছে! তাই সাহিত্যের রেশ ধরে বক্স অফিসে শেষ কথা বলার চেষ্টা আর কী!

 

View this post on Instagram

 

Finally he agrees to join us for promotions!

A post shared by Srijit Mukherji (@srijitmukherji) on

যদিও মাথায় প্লটের অভাব, আর যারই হোক না কেন- এই অভিযোগ মানতে নারাজ সৃজিতের অনুগামীরা! ‘শাহজাহান রিজেন্সি’ ছবির শুটিং শেষ, ‘ভিঞ্চি দা’-র শুটিং চলছে পুরোদমে, এর পর প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে নিয়ে পর পর দুটো ছবি- গুমনামি বাবা আর কাকাবাবু অভিযান! তার পরেই পাইপলাইনে খাড়া হয়ে দাঁড়িয়েছেন যিশু ইউ সেনগুপ্ত, চৈতন্যের বায়োপিকে তো তাঁকে ধরেই আসর মাতানোর চেষ্টা! দেখা যাক, কোনটা দেখে বেশি আঁতকে উঠতে হয়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here