ওয়েবডেস্ক: বনিবনা যে আপাতত খুব একটা নেই দম্পতির মধ্যে, সেটা বলিউড অনেক দিন ধরেই বলাবলি করছে! যে ভাবে হালফিলে অভিষেক বচ্চনকে এড়িয়ে মেয়ে আরাধ্যাকে নিয়ে ব্যস্ত থাকেন ঐশ্বর্য রাই বচ্চন, তার জেরেই কথাটা উঠেছে আর কী!

✨The beautiful Salon Opera at the Paris Le Grand Intercontinental..for Longines 💕

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on

কিন্তু বলিউড আরও একটা ব্যাপার চোখে আঙুল দিয়ে দেখাতে চাইছে! খেয়াল করেছেন কি সম্প্রতি বচ্চন পরিবারের ছুটি কাটানোর রুটিনটা?

… the family that Mobiles together, stays together..

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on

সম্প্রতি যতটা পারা যায়, বচ্চন পরিবার থেকে আলাদা থাকছেন ঐশ্বর্য। নিজের কাছে রাখছেন মেয়েকে। সপ্তাহ কয়েক আগেই অমিতাভ বচ্চন মেয়ে শ্বেতা, মেয়ের ঘরের নাতি-নাতনি অগস্ত্য আর নব্যা, সঙ্গে ছেলে অভিষেককে নিয়ে বেরিয়েছিলেন ছুটি কাটাতে। দেখছেনই তো, কেমন সময় কাটাচ্ছেন সবাই!

আরও পড়ুন: মুক্তি পেয়েছে ‘ফ্যানি খান’-এর টিজার, তা নিয়ে ফের ঐশ্বর্যকে প্রকাশ্য বিদ্রুপ অভিষেকের!

আর ঠিক একই সময়ে, অন্য দিকে, মেয়ে আরাধ্যাকে নিয়ে প্যারিসে চলে গিয়েছিলেন ঐশ্বর্য। সেখানে আরাধ্যাকে ঘুরিয়েছেন ডিজনিল্যান্ডে, আমরা ভায়া সোশ্যাল মিডিয়া দেখেছি তার নানা মুহূর্ত!

😍Super FUN Times with my Love💖

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on

খবর আরও বলছে, অভিষেক সেই সময়টায় না কি মেয়ের সঙ্গে কোনো যোগাযোগই রাখেননি! যা স্বাভাবিক ভাবেই ঐশ্বর্যর বিরক্তির কারণ হয়েছে।

Then there were three! #SummerHolidays 📸: @amitabhbachchan

A post shared by Abhishek Bachchan (@bachchan) on

যদিও ভুল বুঝতে পেরে অবশেষে অভিষেক ফিরেছেন পরিবারের কাছে। কিন্তু সেটা কি ঐশ্বর্যকে স্বস্তি দিয়েছে? ছবিটায় তাঁর হাসি কেমন কৃত্রিম ঠেকছে না?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here