padmaavat

ওয়েবডেস্ক: বলিউডের নানা ছবি, ভিডিও ফুটেজে দেখা যায়, যখনই শাহিদ কাপুর এবং রণবীর সিং মুখোমুখি হয়েছেন অমিতাভ বচ্চনের, তখনই তাঁরা শ্রদ্ধায় প্রায় অবনত থেকেছেন। অথচ, সাম্প্রতিক এক টুইটার পোস্টে কি না তাঁদের যথাক্রমে কুকুর এবং বিড়ালের সঙ্গে তুলনা করলেন সিনিয়র!

বচ্চনের সেই পোস্টের ভিডিওয় দেখা যাচ্ছে, একটা কালো বিড়াল ধীরে ধীরে অতিনাটকীয় ভঙ্গিতে আক্রমণ করতে যাচ্ছে একটা সাদা কুকুরকে। আর কুকুরটা ভয়ে চেঁচাতে চেঁচাতে পিছু হটছে। পোস্টে ভিডিওটার সঙ্গে লিখেছেন বিগ বি, “একটি ছবির দৃশ্য যা শুট করা হয়েছে মানুষদের নিয়ে।“

বলিউড দাবি করছে, এই ছবিটি সঞ্জয় লীলা বনসালির ‘পদ্মাবৎ’ ছাড়া আর কিছুই নয়। মনে করে দেখুন ছবির ট্রেলারে শূন্যে পাক খেয়ে খেয়ে শাহিদ আর রণবীরের যুদ্ধের দৃশ্য। ইংরেজিতে বললে, ক্যাট অ্যান্ড ডগ ফাইট। সেই সূত্রেই এই ভিডিওটি পোস্ট করে ব্যঙ্গ করেছেন বিগ বি।

বিগ বি-র এই পোস্টে রণবীরের প্রতিক্রিয়া জানা না গেলেও জবাব দিয়েছেন শাহিদ। লিখেছেন, “হাহাহাহা… বিনীত আত্মশ্লাঘা বনাম সশব্দ অতিনাটকীয়তা! “একটু পরেই পোস্টটি সামান্য এডিট করে সশব্দ অতিনাটকীয়তার ভাগটা ছেঁটে দিয়েছেন শাহিদ।

padmaavat

তার থেকেই স্পষ্ট হয়ে গিয়েছে যে বিগ বি-র এই পোস্ট ‘পদ্মাবৎ’ নিয়েই ছিল। ছবিতে যেমন শাহিদকে নম্র আর রণবীরকে উগ্র চরিত্রে দেখা যাচ্ছে, সেই প্রসঙ্গ ধরা পড়েছে শাহিদের টুইটে। প্রতিপত্তির দিকটা মাথায় রেখে সিনিয়রকে কিছু বলতে না পারলেও সুযোগ পেয়েই রণবীরকে খোঁচা দিতে তিনি ছাড়েননি।

রণবীরের প্রতি এ রকম আচরণের কারণ?’

বলিউড বলছে- বিশুদ্ধ ঈর্ষা! এ-ও জানাতে ভুলছে না, ‘পদ্মাবৎ’-এর পুরুষ চরিত্রের পুরো ফুটেজটাই রণবীরের ভাগে বলে বেশ অসন্তুষ্টই রয়েছেন তিনি। এমনকী, নিজের পাবলিসিটি ম্যানেজারকেও ছাড়িয়ে দিয়েছেন কাজ থেকে। দাবি করেছেন, রণবীরের ম্যানেজার যেমন মন দিয়ে মালিকের প্রচার জোরদার করছে, তাঁর ম্যানেজার তেমনটা করতে পারছে না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here