ওয়েবডেস্ক: উমম! কী ভাবছেন বলুন তো- এটা কীসের অভিব্যক্তি হতে পারে? ভালো লাগার না বিরক্তির না হতাশার? একটা পরিচিত শব্দের নেপথ্যে এতগুলো ব্যঞ্জনার কারণ আসলে একটাই- ‘ভিলেন’ ছবিতে অঙ্কুশ হাজরার চরিত্রটাও যে নানা রঙে মোড়া! কোনোটা তার উজ্জ্বল, কোনোটা তার ধূসর, কোনোটা বা পাঁচমিশেলি! সত্যি বলতে কী, নায়ক নিজের মুখেই স্বীকার করে নিচ্ছেন কথাটা। “ভিলেন ছবিতে আমার চরিত্রটার অনেকগুলো শেড আছে। তার মধ্যে শুধু তুই গানটায় দেখা যাবে আমুদে দিকটা”, দাবি অঙ্কুশের!

আরও পড়ুন: সম্পর্ক ভাঙছে ঐন্দ্রিলা-অঙ্কুশের, এখন কে আছেন নায়কের মন জুড়ে জানেন কি?

 

View this post on Instagram

 

SOMETIMES WAT U SEE IS NOT D REALITY.. COZ HE DOESNT WANT U TO SEE D REALITY .. #VILLAIN … DONT MISS D BEGINNING

A post shared by Ankush Hazra (@ankush.hazra22) on

বেশ কথা! কিন্তু তার সঙ্গে মিমি চক্রবর্তীকে জোর করে চুমু খাওয়ার সম্পর্কটা কোথায়? ভিলেন-এর ভূমিকায় অভিনয় করতে করতে কি চিত্রনাট্য আর বাস্তবের খেই হারিয়ে ফেলেছিলেন নায়ক?

এই জায়গায় এসে না জানালেই নয়, কাছে ঘেঁষা, আদর পাওয়া এবং আদর করা- সবটুকুই জড়িয়ে রয়েছে ছবির সদ্য মুক্তি পাওয়া গানের সূত্রে। “গানটা অসাধারণ এক মন্তাজে তৈরি, কাজটা করতে গিয়েও খুব মজা পেয়েছি। এই গানে দেখা যাবে মিমির অভিনীত চরিত্র, যে কি না অনাথ, সে আমার অভিনীত চরিত্রের মায়ের কাছে কত আদর পাচ্ছে”, বলছেন অঙ্কুশ! নায়কের এই বক্তব্য সঙ্গে রেখেই এ বার না হয় দেখে ফেলুন ভিডিওটা! হলই বা সাজানো, মজাটা কিন্তু রয়েছে ভরপুরই!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন