ওয়েবডেস্ক: বলিউড এখনও বলাবলি করে থাকে কথা উঠলেই- অনুষ্কা শর্মার বিয়ের গল্পটা হতেই পারত খুব অন্য রকম! মানে, বিরাট কোহলি নয়, তাঁর বিয়ে হতে পারত রণবীর সিংয়ের সঙ্গে। এখন এটা তো আর খুব একটা অজানা বিষয় নয় যে এক সময়ে রীতিমতো চুটিয়ে প্রেম করেছেন দুজনে। সম্পর্ক ছিল তাঁদের বেশ গভীরই, দাবিও করেছেন এক সময়ে নায়িকা সংবাদমাধ্যমের সামনে- তিনি রণবীরের ব্যাপারে যেমন প্রোটেকটিভ, তেমনই অধিকারপ্রবণও!

খবর বলে, এই অধিকারপ্রবণতার জায়গা থেকেই না কি ২০১১ সালে ভেঙে গিয়েছিল তাঁদের সম্পর্ক। সে বছরের ফিল্মফেয়ার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সোনাক্ষী সিনহার সঙ্গে এতটাই বেশি ফ্লার্ট করেছিলেন রণবীর, যা ছাড়িয়ে গিয়েছিল শালীনতার সীমারেখা। সেই জায়গা থেকেই না কি নিজেকে আর সামলাতে পারেননি অনুষ্কা। কথা কাটাকাটির পরে বেরিয়ে আসেন সম্পর্ক থেকে। তা হলে এটা কি বলা যায়- রণবীরের যৌনতা নিয়ে খোলামেলা ভাবই সম্পর্কের ভাঙনের জন্য দায়ী?

আরও পড়ুন: দীপিকা বিদেশে, সেই সুযোগে প্রাক্তন অনুষ্কার মেক-আপ ভ্যানে আধ ঘণ্টা কাটল রণবীরের

 

View this post on Instagram

 

#throwback @ranveersingh @anushkasharma #anuveer

A post shared by kingofhearts(proud ranveerian) (@ranveer_singh_fc__) on

করণ জোহরকে দেওয়া এক সাক্ষাৎকারে কিন্তু সে কথাই জানিয়েছিলেন অনুষ্কা। কফি উইথ করণ-এর ওই পর্বে হাজির ছিলেন তিনি রণবীরের সঙ্গেই। সেখানে তাঁকে নিয়ে রণবীর বেশ কিছু আদিরসাত্মক কথা বলেন। এমনকি, তাঁর নিতম্বে চিমটি কাটার কথাও- প্রকাশ্যেই! সে সময়ে নেহাত পেশাদার দিকটা বজায় রেখে হাসি মুখে ছিলেন নায়িকা। আর জানিয়েছিলেন করণকে- “এটাই কারণ, এই জন্যই রণবীরের সঙ্গে সম্পর্কে থাকব না! ও খুবই নোংরা ছেলে!” যাই হোক, আপাতত কিন্তু খবর বলছে, সেই ‘নোংরা ছেলে’-র সঙ্গেই নিজের মেক-আপ ভ্যানে আধ ঘণ্টা কাটিয়ে বেরিয়েছেন অনুষ্কা, কী ব্যাপার হতে পারে বলুন তো?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন