ওয়েবডেস্ক: বেশ তারিয়ে তারিয়ে ব্যাপারটা উপভোগ করছে বলিউড! ননদ ঋতিকা ভাবনানি সদ্য বিবাহিত ভাই রণবীর সিং আর ভাজ দীপিকা পাড়ুকোনের জন্য যে পার্টিটা দিয়েছিলেন মুম্বইয়ে শনিবার, সেখানে যে চির প্রতিদ্বন্দ্বিনীর গানে নাচতে বাধ্য হবেন নায়িকা, কে ভাবতে পেরেছিলেন! অথচ, সেই অঘটনই তো ঘটল!

আরও পড়ুন: ননদের দেওয়া পার্টিতে রণবীরের সঙ্গে উদ্দাম নাচ দীপিকার, ভাইরাল ছবি-ভিডিও

 

View this post on Instagram

 

caught in the act…💋

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

এ দিকে, দীপিকা কি না সেই চলতি বছরের জুলাই মাস থেকে এই পার্টিতে কেমন সাজবেন, তার মহড়া দিয়ে চলেছেন! মানছি এই মহড়ার ব্যাপারটা আপনাদের খেয়াল করাটা মুশকিলের! তার জন্য উপরের ইনস্টাগ্রাম পোস্ট দুটোতে চোখ রাখুন দেখি! প্রথমটা দীপিকা নিজেই শেয়ার করেছিলেন জুলাইয়ে তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল মারফত! দেখা গেল, হুবহু এক গোলাপের টায়রা, তাও আবার এক কায়দায় পরা! নভেম্বরের পার্টিতে সেটা মাথায় দিয়ে কেমন সেজেছেন নায়িকা, দেখতেই তো পাচ্ছেন দ্বিতীয় পোস্টে!

যাই হোক, কার্যত কিন্তু বলিউডের দাবি মতো যিনি নায়িকার প্রতিদ্বন্দ্বিনী, সেই প্রিয়াঙ্কা চোপড়ার ছবির গানে পার্টিতে নাচতে বাধ্য হলেন দীপিকা! গানটা জোয়া আখতারের ‘দিল ধড়কনে দো’ ছবির- ‘গল্লাঁ গুড়িয়াঁ’! ওই ছবিতে ওই গানে সবাইকে নেচে মাতিয়েছিলেন রণবীর সিং, পার্টিতেও তাঁর উদ্দামতা ছিল চোখে পড়ার মতো! দীপিকা কিন্তু ব্যাপারটা ভালো ভাবে নিতে পারেননি, দেখুন না, কেমন আড়ষ্ট ভাবে কোনো মতে হাত-পা নাড়ছেন তিনি! না কি এটা পোশাক আর সাজের জন্য? যার কারণে কিছুক্ষণের মধ্যে সাজ বদলে ফেললেন তিনি? আপনার কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here