ওয়েবডেস্ক: আজ থেকে বছর চোদ্দো আগে ছবিটা ছিল একেবারেই আলাদা। তখন ‘প্রেমী’ ছবিতে এক সঙ্গে অভিনয় করেছেন জিৎ আর যিশু ইউ সেনগুপ্ত। দুজনে দারুণ ভাব, ঠিক যেন প্রাণের বন্ধু তাঁরা! যিশু তখন জিৎ বলতে প্রায় অজ্ঞান, জিতের কথা শুরু করলে আর থামতেই চান না! যিশুর সঙ্গে কোথাও দেখা হয়ে গেলে জিতের মুখেও অন্য দিকে হাসি আর ধরে না!

কিন্তু সেই ছবি এখন বদলে গিয়েছে একেবারেই! টলিপাড়ার গোপন খবর বলছে- কারণটা না কি পেশাগত প্রতিদ্বন্দ্বিতা! বর্তমানে এই যে নিজের প্রযোজনা সংস্থা ছাড়া আর কোনো বাড়ির ছবিতে অভিনয় করেন না জিৎ, তার কারণটা না কি শুধুই নিজের মর্জি নয়! নেপথ্যে রয়েছে বাংলার এক বড়ো প্রযোজনা সংস্থার সঙ্গে তাঁর মনোমালিন্য, যাদের দাপটে জিৎকে নিয়ে ছবি করার মতো পরিচালক পাওয়া যায় না! অন্য দিকে, সেই প্রযোজনা সংস্থারই একের পর এক ছবিতে এখন কাজ করে চলেছেন যিশু!

jeet

ফলে যখন ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র’ রিয়েলিটি শোয়ে নিজের ছবি ‘সুলতান’-এর প্রচার করতে এসে সম্প্রতি ঘণ্টার পর ঘণ্টা বসে থাকতে হল জিৎকে, রেগে আগুন হয়ে উঠলেন তিনি! কেন না, যিশু না এলে শুটিং শুরু হবে না, ও দিকে তিনি মুম্বই থেকে আসার নামটিও নিচ্ছেন না। খবর বলছে, তিনি না কি ঠিক সময় মতো বিমানবন্দরে পৌঁছে জানতে পারেন, তাঁর জন্য সন্ধের ফ্লাইট বুক করা হয়েছে। ফলে দুপুর পর্যন্ত যতক্ষণ না পরের ফ্লাইট মেলে, অপেক্ষা করা ছাড়া তাঁর উপায় ছিল না।

jisshu u sengupta

পরিণামে প্রায় বিকেলের দিকে যিশু যখন স্টুডিওয় হাজির হন, প্রায় বেরিয়েই যাচ্ছিলেন জিৎ বসে থেকে থেকে! কোনো মতে শুটিং শেষ করেই চলে যান, শট দেওয়ার সময়েও একবারের জন্যেও হাসেননি!

jeet

টলিউড বলছে- যিশু যদি নিজে দেরি হওয়ার কারণটা জানাতেন, তা হলে হয় তো এতটা অপমানিত বোধ করতেন না জিৎ!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here