ওয়েবডেস্ক: ভক্তরা সবাই চান- বিয়ে হোক ক্যাটরিনা কাইফের সঙ্গে সলমন খানের! যাঁরা ভক্ত নন, তাঁরাও স্বীকার করে থাকেন অকুণ্ঠে- ক্যাটরিনা আর সলমনকে দম্পতি হিসাবে ভালোই মানাবে!

katrina kaif and salman khan

সে শুধুই তাঁদের ছায়াছবির পর্দায় ধরা দেওয়া রসায়নের জন্য নয়। কেন না, সেই রসায়ন বাস্তব জীবনেরই প্রতিচ্ছবি। সবাই জানেন, এক সময়ে একটা সম্পর্ক ছিল ক্যাটরিনা আর সলমনের। সেটাই জীবন্ত হয়ে ওঠে ছবির চিত্রনাট্যেও।

কিন্তু বলিউড বলছে, সম্পর্কটা আবার নতুন করে প্রাণ পেয়েছে জুটির মধ্যে। যার অন্যতম প্রমাণ সবার সামনেই সলমনের কাপ থেকে ক্যাটরিনার কফি খাওয়া! মাসখানেক আগে এক সাংবাদিক বৈঠক চলাকালীন সলমন একটা কফির কাপে একটা চুমুক দিয়ে জানতে চেয়েছিলেন ক্যাটরিনার কাছে- তিনি কফি খাবেন না কি! ক্যাটরিনা রাজি হলে একটু ইতস্তত করে সলমন নিজের কাপটাই এগিয়ে দিয়েছিলেন তাঁর দিকে। এর পর ক্যাটরিনার মনোযোগ দিয়ে সেই কাপ থেকে কফি খাওয়ার ভিডিও ভাইরাল না হয়ে আর যায় কোথায়!

পাশাপাশি, সলমন আর ক্যাটরিনার আরেকটা ভিডিও ভাইরাল হয়েছে সোনম কাপুরের বিয়েতে। যেখানে দেখা যাচ্ছে জ্যাকেলিন ফার্নান্ডেজকে সম্পূর্ণ উপেক্ষা করে ক্যাটরিনাকে জড়িয়ে ধরছেন, কথা বলছেন তাঁর সঙ্গে সলমন!

katrina kaif and salman khan

এ বার কি তা হলে বিয়ের প্রস্তাব আসছে?

katrina kaif and salman khan

এলে কী হবে, বলা মুশকিল! কেন না একবার করণ জোহর জানতে চেয়েছিলেন নায়িকার কাছে- সলমন খান বিয়ের প্রস্তাব দিলে কী করবেন তিনি!

katrina kaif and salman khan

“এটা অত্যন্ত অন্যায় প্রশ্ন! এটা চিটিং!” এ সব বলে প্রতিবাদ করে শেষ পর্যন্ত জানিয়েছিলেন ক্যাটরিনা- “কী বলব এর উত্তরে সলমনকে, সেটা সময়ের উপরে নির্ভর করছে!”

katrina kaif and salman khan

বলিউড বলছে, সেই সময় কাছে এগিয়ে আসছে খুব তাড়াতাড়ি!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here