ওয়েবডেস্ক: সদ্য নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে একটি পোস্ট! যেখানে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কা চোপড়ার একটি ইনস্টাগ্রাম পোস্টের নীচে কমেন্ট করেছেন নিক জোনাস- ‘মুঝসে শাদি করোগি?’

প্রথমে সবাই একে মার্কিন গায়ক তথা অভিনেতার তরফে বিয়ের প্রস্তাব বলে ধরে নিয়ে আনন্দে লাফিয়ে উঠলেও যখন বাস্তব সামনে এল, তখন শিউরে উঠতেও দ্বিধা করলেন না! কেন না, প্রিয়াঙ্কার ব্যর্থ সম্পর্ক নিয়ে এ এক নির্মম রসিকতা! কেউ বা কারা ছবিটির নীচে নিকের ‘দ্যাট স্মাইল’ নামের কমেন্টিকে ফটোশপ করে লিখেছিলেন নায়িকার ওই ছবির নাম!

priyanka chopra and nick jonas

তা, সত্যি বলতে কী, নিকের বন্ধুরা তো স্পষ্ট জানিয়েই দিয়েছেন যে তিনি এখন আর যাই হোক না কেন, বিয়ের কথা বা খুব গভীর ভাবে প্রেমে পড়ার কথাও ভাবছেন না। তাঁর দিক থেকে সম্পর্কটা নেহাতই যৌন!
কিন্তু হলিউডের এক ডাকসাইটে নায়ক যে ‘দেশি গার্ল’-কে মন দিয়ে বিয়ের ব্যাপারে একেবারে মৌন হয়ে রয়েছেন, তার কী?

gerard butler

যদি প্রিয়াঙ্কার ব্যাপারে জেরার্ডের মনোভাব নিয়ে প্রশ্ন জাগে, তা হলে একটু ফিরে তাকানো যাক অতীতে। ২০০৯ সালে, যখন ভারতে এসেছেন নায়ক। এবং প্রিয়াঙ্কা তাঁর সম্মানার্থে একটা পার্টি দিয়েছেন নিজের বাড়িতেই। সেই পার্টিতে না কি জেরার্ড প্রতি আধ ঘণ্টা অন্তর বিয়ের প্রস্তাব দিয়েছিলেন নায়িকাকে। তাও আবার সবার সামনে হাঁটু মুড়ে বসে! কিন্তু সে প্রস্তাব প্রিয়াঙ্কা স্বীকার করলে তো!

অন্য দিকে, ২০১২ সালেও এক সাক্ষাৎকারে জানিয়েছেন জেরার্ড- “প্রিয়াঙ্কা রাজি হচ্ছে না বলে এখনও বিয়ে করা হয়ে উঠছে না। আমি অপেক্ষা করছি!”

gerard butler

অপেক্ষা কিন্তু তিনি এখনও করছেন। যদিও কানাঘুষোয় শোনা যাচ্ছে, জেরার্ডের হৃদয়ের অবস্থা ভালো নয়। নিকের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক তাঁকে বেশ আঘাত দিয়েছে।

priyanka chopra

দেখা যাক, প্রিয়াঙ্কা অবশেষে কী ঠিক করেন!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here