ওয়েবডেস্ক: কান্না-হাসির দোল-দোলানো পালা বললে ব্যাপারটাকে একটুও ভুল হয় না! পৌষ যখন আসবে আসবে করছে, ঠিক তখনই ঘটে গেল ব্যাপারটা! খবর বলছে, বিয়ে উপলক্ষ্যে স্বামী নিক জোনাসকে যেমন রীতিমতো কাঁদিয়ে ছেড়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, তেমনই আবার হাসিয়ে হাসিয়ে মধুরেণ সমাপয়েৎ করতেও ভোলেননি!

আরও পড়ুন: নিক-প্রিয়াঙ্কাকে উপহারে কী দিলেন নরেন্দ্র মোদী? দেখুন ছবি, ভিডিও

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে নিকিয়াঙ্কার খ্রিস্টান বিয়ের ছবি, ভিডিও। সেই ভিডিওতেই দেখা যাচ্ছে, র‌্যালফ লরেনের স্বচ্ছ্ব সাদা গাউনে যখন প্রিয়াঙ্কা হেঁটে আসছেন আইল দিয়ে, কালো স্যুটে তাঁর প্রতীক্ষায় থাকা নিক চোখের জল ধরে রাখতে পারছেন না। প্রিয়াঙ্কার সৌন্দর্যে এবং তাঁদের বাঁধা পড়ে যাওয়ার মুহূর্ত তাঁকে করে তুলেছে বিহ্বল! ফলে, ক্যামেরা তাঁর দিকে ফোকাস করলেও চোখের জল মুছতে দ্বিধা করছেন না তিনি!

অবশ্য, রূপে যে স্বামীকে ভোলাবেন এবং কাঁদাবেন না প্রিয়াঙ্কা, সে তো জানা কথাই! তাঁর চরিত্রে গুণও সীমাহীন! ভালোই জানেন তিনি- কী ভাবে চোখের জলকে বদলে দিতে হয় ঠোঁটের কোণের হাসিতে। অন্তত নিকের ক্ষেত্রে তো বটেই! তাই বিয়ে সেরে জোধপুর বিমানবন্দরে ফেরার সময় বরের সামনেই একটু হালকা করে নেচে নিলেন নায়িকা! বলিউড বলছে, এটা কাঁদানোর ক্ষতিপূরণ, যা দেখে নিক হেসে ফেলতে বাধ্য হলেন! ভিডিওগুলো দেখুন, আপনারও প্রতিক্রিয়া হবে নিকের মতোই!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here