ওয়েবডেস্ক: মাঝে রটেছিল বটে খবর- মা হতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়! বিশেষ করে সন্দেহ বাড়িয়েছিল জিৎ-এর একটা টুইট! সেই টুইটে কী লেখা ছিল আর কেনই বা টলিউডের এই প্রথম সারির নায়ক শুভেচ্ছা জানিয়েছিলেন জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীকে, জেনে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

আরও পড়ুন: মা হতে চলেছেন শুভশ্রী, জিৎ টুইটারে শুভেচ্ছা জানালেন রাজকে

তবে, শুভশ্রীর ক্ষেত্রে কিন্তু কিছুটা হলেও গুজবের ভিত্তি থাকছে! যেমন, আপাতত জিমে যাওয়া তো ছেড়েই দিয়েছেন নায়িকা! সাম্প্রতিক সব কটা ছবিতেই তাঁকে বেশ স্বাস্থ্যবতী বলে মনে হয়! আর তা নিয়ে কোনো অনুযোগও নেই তাঁর, বরং বেশ খুশিই তিনি!

 

View this post on Instagram

 

#Lovetime😍

A post shared by Raj Chakraborty (@rajchoco) on

“আমি এই জীবনটা খুবই উপভোগ করছি! বাড়িতে অনেকটা সময় কাটাচ্ছি! ব্যাপারটা আমার খুব ভালো লাগছে! কাজ করব না কেন? নিশ্চয়ই করব! কিন্তু তার জন্য তো একটা ভালো চিত্রনাট্য দরকার! সেটা আগে হাতে পাই”, জানিয়েছেন নায়িকা!

এ বার টলিপাড়ার নিন্দুকদের দাবি, ভালো চিত্রনাট্যের জন্য অন্যের মুখাপেক্ষী হওয়ার প্রয়োজন হচ্ছে কেন! রাজ চক্রবর্তী নিজেই তো একটা জমাটি চিত্রনাট্য খাড়া করে ফেলতে পারেন! এই প্রশ্নটা করা হলে ভাসা-ভাসা একটা উত্তর দিয়েছেন পরিচালক- “হ্যাঁ, শুভশ্রীর সঙ্গে একটা ছবি করবই! ও অসম্ভব ভালো অভিনেত্রী!”

 

View this post on Instagram

 

😍

A post shared by Raj Chakraborty (@rajchoco) on

ভুল কিছু বলেননি রাজ! কিন্তু ছবি কবে করবেন, সে কথাও বলেননি! তা হলে কি আপাতত নায়িকার পরিশ্রম করা নিষেধ? কে জানে! জানা শুধু এটুকুই- আপাতত খালি নাটক দেখে বেড়াচ্ছেন দম্পতি! এর মধ্যেই আকাদেমি অব ফাইন আর্টস-এ গিয়ে চারটে নাটক দেখে ফেলেছেন তাঁরা, শেষেরটা আবার কমলেশ্বর মুখোপাধ্যায়ের প্লেহাউজ! এ ছাড়া ঘোরাঘুরি, বন্ধুদের সঙ্গে পার্টি তো আছেই! এটা কি পরিশ্রম করা বারণ পর্যায়ে গিন্নিকে হাসিখুশি রাখা? আপনার কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here