ওয়েবডেস্ক: মেক-আপ ভালোবাসেন একটু বেশিই! তা, তার জন্য টলিউড মাঝে মাঝে সমালোচনাও করতে ছাড়ে না ঋতুপর্ণা সেনগুপ্তর! বলে, এই নায়িকার অভিনয় প্রতিভা নিয়ে যেমন কোনো কথা হবে না, তেমনই কথা হবে না মেক-আপের বাহুল্য নিয়েও! চড়া মেক-আপ ছাড়া ক্যামেরার সামনে দাঁড়ানোর সাহস পান না নায়িকা- এই দুর্নামও দেয় নিন্দুকে!

আরও পড়ুন: ২০১৯-এ ৭টি ছবি দিয়ে আপনার মন মাতাবেন ঋতুপর্ণা, ঠিক করুন কোনটা না দেখলেই নয়!

যা হোক, রঞ্জন ঘোষের আহা রে ছবির শুটিংয়ে কিন্তু গণ্ডগোল বাধল ওই মেক-আপ নিয়েই! খবর মোতাবেকে, পরিচালক মেক-আপ ছাড়া একটা শট চেয়েছিলেন ঋতুপর্ণার! কিন্তু শুটিংয়ের সময়ে মনিটরে চোখ রেখে দেখেন, নায়িকা ঠিক এক ফাঁকে একটু মেক-আপ সেরে নিয়েছেন, চোখের পাতায় দিয়েছেন মাস্কারা! এর পর তাঁর নিজেকে চরম অপমানিত মনে হয়, শুটিং ছেড়ে উঠে গিয়ে নিজেকে চিলেকোঠার ঘরে আটকে রাখেন তিনি!

“আমরা সবাই খোঁজ করছি রঞ্জনের! কেউ বলতে পারছেন না ও কোথায়! শেষে সোহাগদি (সেন) ওকে খুঁজে বের করল! সোহাগদিকে রঞ্জন বলল এক চোখ ল নিয়ে- আমি নতুন পরিচালক বলে ওঁকে কিছু বলতে পারছি না! কী কাণ্ড! শেষে মেক-আপ মুছে শট দিলাম”, হাসতে হাসতে বলছেন ঋতুপর্ণা! টলিউড কিন্তু প্রশংসায় মুখর নায়িকার পেশাদারিত্বের! বলছে, নতুন পরিচালককে কী ভাবে সম্মান জানাতে হয়, সেটা ঋতুপর্ণাকে দেখে অনেকেরই শেখা উচিত!

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন