ওয়েবডেস্ক: একের পর এক দুঃসাহসিক চরিত্রে তাঁকে আবিষ্কার করেছে ছায়াছবির রুপোলি পর্দা। স্বল্পদৈর্ঘের ছবিতেও এমন অগুনতি চরিত্র করার ঝুঁকি নিতে পেরেছেন রিয়া সেন, যা হাতে নেওয়ার আগে যে কোনো নায়িকা বেশ কয়েক বার ভাববেন! কিন্তু রিয়া পিছিয়ে তো যাননি বটেই, বরং চরিত্রগুলোকে করে তুলেছেন প্রবাদপ্রতিম! যা বিলক্ষণ বুঝিয়ে দেয়, ঝুঁকি নেওয়া রয়েছে তাঁর মজ্জায় মজ্জায়! কিন্তু সেই বেপরোয়া স্বভাবের ফলেই ঘটে যেতে পারত দুর্ঘটনা! যে কথা সম্প্রতি সোশ্যাল মিডিয়া মারফত কবুল করেছেন খোদ নায়িকাই!

আরও পড়ুন: টলিপাড়া দৃশ্যের পর দৃশ্য টুকে রিমেক বানায়, মন্তব্যে কাকে ঠুকলেন দেব?

রিয়া যে অত্যন্ত ভ্রমণপিপাসু এক নায়িকা, সে কথা যাঁরাই তাঁকে চেনেন, জানেন ভালোমতোই! হামেশাই তিনি চষে বেড়ান পৃথিবীর এক প্রান্ত থেকে অন্য প্রান্ত- কখনও দিদি রাইমা সেনের সঙ্গে, বেশির ভাগ সময়েই স্বামী শিবম তিওয়ারির সঙ্গে। এ বারেও যেমন ইউরোপের নানা দেশ ঘুরে বেড়াচ্ছেন নায়িকা পায়ের তলায় সর্ষে নিয়ে। কিন্তু ভেনিসে যে ঘটে যেতে পারত সলিলসমাধি, সে খবর রাখেন ক’জন?

রিয়া তাঁর ইনস্টাগ্রামে ভেনিসের একটি ছবি আপলোড করেছেন যেখানে তাঁকে দেখা যাচ্ছে একটা রেলিং ধরে বেশ অনেকটা ঝুঁকে থাকতে! বিপজ্জনক ভাবেই! বিপদ যে ছিল, সে কথা নায়িকা নিজেই ‘ডেঞ্জারাস সেলফি’ হ্যাশট্যাগ দিয়ে জানিয়েছেন। এও লুকিয়ে রাখেননি- আরেকটু হলেই ঘটত দুর্ঘটনা, সেলফি তুলতে গিয়ে ফোনটা হারিয়ে ফেলতেন তিনি! আশা করা যায়, পরের বার সতর্ক হবেন তিনি, এমন ঝুঁকি আর নেবেন না!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন