ওয়েবডেস্ক: বেশি দিন আগের ঘটনাও নয়, স্রেফ দিন দুই মতো কেটেছে! রাজা চন্দর পরিচালনায় আর সুরিন্দর ফিল্মস-এর প্রযোজনায় নাম ঠিক না-হওয়া নতুন ছবি প্রসঙ্গে কয়েকটা কথা বলেছিলেন দেব। বিশদে জেনে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে! তবে মোদ্দা বক্তব্য ছিল, শুটিংয়ের মাঝে অকারণে সময় নষ্ট করাটা তাঁর একেবারে পছন্দ নয়! তাতে প্রযোজকের পয়সাই জলের মতো খরচ হয়ে যায়, কারও কোনো লাভ হয় না!

আরও পড়ুন: সুরিন্দরের সঙ্গে মনোমালিন্য? কাজ করতে অসুবিধা হচ্ছে দেবের?

 

View this post on Instagram

 

Time to shoot for Number 👉✌✌ 😉 #mynext #releasing2019 @surinderfilmsofficial

A post shared by Rukmini Maitra (@rukminimaitra) on

সেই বিবৃতির পরেই কি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল মারফত হবু গিন্নি রুক্মিণী মৈত্রর কাণ্ড নিয়ে কটাক্ষ করলেন বিরক্ত নায়ক? না কি এ স্রেফ খুনসুটি? কেন না, তাঁর পোস্টে রুক্মিণীকে দেখা যাচ্ছে শুটিং ফেলে একজনের হাতের একেকটা আঙুলে একেক রকমের নেলপলিশ পরিয়ে দিতে! ছবির ক্যাপশনে বেশ গোটা গোটা ভাবে লিখে দিয়েছেন দেব– ম্যাডামের ম্যানিকিওর নিয়ে আবার কিছু বলাও যাবে না! মানে, হালকা একটা বিরক্তি সম্ভবত রয়েছে মনে! কেন না, যে তিনি শিফ্ট তাড়াতাড়ি শেষ করার তাগাদা দেন, সেই তাঁরই হবু গিন্নির জন্য কাজে দেরি হচ্ছে যে!

 

View this post on Instagram

 

Colors of Joy…Can’t Say NO to madam’s Manicure 💅 #Shootinglife #behindthescenes

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

টলিউডও তাই স্বাভাবিক ভাবেই অবাক হয়েছে! প্রশ্ন তুলছে, ম্যানিকিওর করা বা স্রেফ নখে রং লাগানো- তার জন্য পেশাদার লোক তো থাকেই! তা হলে বেছে বেছে শুটিংয়ের মাঝেই কি রুক্মিণীর এ সব নিয়ে না পড়লে চলছিল না? এর সঙ্গে আবার ইনস্টাগ্রামের লোকজন জুড়ে দিয়েছেন আরেকটা প্রশ্ন- যে আঙুলে রং লাগাচ্ছেন রুক্মিণী, সেটা আদতে কার? খোদ দেবেরই নয় তো? আপনার কী মনে হচ্ছে বলুন তো?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here