Connect with us

বিনোদন

যখন বিতর্কিত রিপোর্টে দাবি করা হয়েছিল মিঠুন চক্রবর্তীর এডস ধরা পড়েছে

mithun chakraborty

ওয়েবডেস্ক: নয়ের দশকে চলচ্চিত্র তারকাদের নিয়ে ম্যাগাজিনের প্রতিবেদনগুলি চরম বিতর্কিত পর্যায়ে পৌঁছে যেত। অন্য অনেকের মতো মিঠুন চক্রবর্তীও এক সময় এ রকম এক চরম ক্ষোভজনক সংবাদের শিকার হয়েছিলেন।

একটি পত্রিকা একবার জানিয়েছিল, মিথুন এডস রোগে আক্রান্ত হয়েছিলেন। একটি পুরানো সাক্ষাৎকারে অভিনেতা নিজেই বলেছিলেন, একটি ম্যাগাজিনের প্রতিবেদক একবার লিখেছিলেন মিঠুন এডস আক্রান্ত হয়েছিলেন।

ওই প্রতিবেদনে প্রবীণ অভিনেতা অত্যন্ত বিস্মিত হয়েছিলেন এবং সাক্ষাৎকারের সময় নিজের বিরক্তি প্রকাশ করেছিলেন।

যে ভাবে প্রতিক্রিয়া ব্যক্ত করেছিলেন মিঠুন

“প্রথমে তারা এটি প্রকাশ করে, এবং তার পরে এ সম্পর্কে কী বলতে হবে, তা জানতে আমাদের কাছে আসে। আমি কী বলব? আপনি লিখেছেন, আমি এডস আক্রান্ত হয়েছি। আমি কাকে বলব? কী ভাবে প্রমাণ করব? আমার যে এডস নেই, তা প্রমাণ করার জন্য তা হলে তো এখনই আমাকে দৌড়াতে হবে। ১০০ জনের মধ্যে একজন যদি এই সংবাদটিতে বিশ্বাস করে, তবে আমার সামাজিক অবস্থানটা কী হবে? এই জাতীয় সাংবাদিকতার কারণে আমাদের আজকের এই অবস্থা। বাড়িঘর পেতে অসুবিধা হয়, তাদের শিশুরা স্কুলে ভর্তি হতে অসুবিধার মুখোমুখি হয়”, এক সাক্ষাৎকারের সময় বলেছিলেন ক্ষুব্ধ মিঠুন।

কড়া পদক্ষেপ

মিঠুন আরও বলেছিলেন, সিনে আর্টিস্টস অ্যাসোসিয়েশন এর পরে এমন ছয়টি ম্যাগাজিনকে সহযোগিতা না করার সিদ্ধান্ত নিয়েছিল, যেগুলো এই জাতীয় বিতর্কিত ভুয়ো রিপোর্ট তৈরির জন্য পরিচিত ছিল। ঠিক আছে, এই জাতীয় জালিয়াতি এবং মানহানিকর প্রতিবেদনগুলি সত্যিই চমকে দেওয়ার মতো।

https://youtu.be/lupykI2u31M

বিনোদন

কোয়েল মল্লিক, বাবা রঞ্জিত মল্লিক, কোয়েলের মা ও স্বামী করোনা পজিটিভ

“বাবা, মা, রানে আর আমি, চার জনেই করোনা পজিটিভ…আমরা সেলফ্‌ কোয়ারান্টাইনে।”

খবর অনলাইন ডেস্ক: সপরিবার করোনা পজিটিভ হলেন টলিউডের অভিনেত্রী কোয়েল মল্লিক। শুক্রবার সন্ধ্যায় টুইট করে কোয়েল নিজেই এই খবর দিয়েছেন।

তাঁর পরিবারের আর যাঁরা করোনা পজিটিভ হয়েছেন তাঁদের মধ্যে রয়েছেন বাবা অভিনেতা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক এবং স্বামী চলচ্চিত্র প্রযোজক নিসপাল সিং রানে।

টুইটে কোয়েল জানিয়েছেন, “বাবা, মা, রানে আর আমি, চার জনেই করোনা পজিটিভ…আমরা সেলফ্‌ কোয়ারান্টাইনে।”

বাংলা চলচ্চিত্র জগতে কোয়েলের বহু সতীর্থ তাঁদের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় লিখেছেন, “তাড়াতাড়ি সুস্থ হও…যা হবে ভালোই হবে…ঈশ্বর তোমাদের মঙ্গল করুন।”

অভিনেতা আবির চট্টোপাধ্যায় লিখেছেন, “শরীরের দিকে লক্ষ রেখো…তোমাদের দ্রুত আরোগ্য কামনা করি।”

অভিনেতা জিৎ লিখেছেন, “তোমাদের দ্রুত আরোগ্য কামনা করিতোমাদের সুস্থতা প্রার্থনা করি।”

অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায় লিখেছেন, আমি নিশ্চিত তোমরা খুব তাড়াতাড়ি নেগেটিভ হয়ে যাবে। তোমাদের দ্রুত আরোগ্যলাভের জন্য প্রার্থনা করি।

গত মে মাসেই কোয়েল-নিসপালের একটি পুত্র সন্তান হয়েছে। এই খবরটা সোশ্যাল মিডিয়ায় দিয়ে কোয়েল লিখেছিলেন, “আজ সকালে আমাদের ছোট্টটা এসেছে। আমরা আমাদের আনন্দ আপনাদের সঙ্গে ভাগ করে নিতে চাই এবং শিশুপুত্রের জন্য আপনাদের আশীর্বাদ প্রার্থনা করি।”

Continue Reading

বিনোদন

শারীরিক দূরত্বের সঙ্গেই কেক কেটে নিজের জন্মদিন পালন করলেন সঙ্গীতা বিজলানি

জুহুর একটি সেলুনের বাইরে নিজের জন্মদিনের সংক্ষিপ্ত অনুষ্ঠান সেরে নেন অভিনেত্রী।

ওয়েবডেস্ক: মুম্বইয়ের জুহুতে ফোটোগ্রাফারদের সঙ্গে নিয়ে জন্মদিন পালন করলেন সঙ্গীতা বিজলানি (Sangeeta Bijlani)।

জুহুর একটি সেলুনের বাইরে নিজের জন্মদিনের সংক্ষিপ্ত অনুষ্ঠান সেরে নেন অভিনেত্রী। ফোটোগ্রাফার ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন সেলুনের কর্মীরাও।

জন্মদিনের কেক কাটার একটি ভিডিও এ দিন অনলাইনে প্রকাশিত হয়েছে। বিশ্বব্যাপী মহামারি পরিস্থিতিতে প্রত্যেককেই স্বাস্থ্যসুরক্ষা বিধি মেনেই ছোট্ট অনুষ্ঠানটিতে অংশ নিতে দেখা যায়। এ দিন তাঁর পরনে ছিল ম্যাক্সি।

তাঁর জন্মদিনের আনন্দে অংশ নেওয়া ফোটোগ্রাফার এবং সেলুন কর্মীদের ধন্যবাদ জানান অভিনেত্রী।

করোনাভাইরাস সংক্রমণের কথা মাথায় রেখে প্রত্যেকেই ছিলেন মাস্ক পরিহিত। এমনকী শারীরিক দূরত্ব বজায় রাখতেও দেখা যায় তাঁদের।

প্রসঙ্গত, এক সিন্ধি পরিবারে ১৯৬০ সালের ৯ জুলাই জন্ম সঙ্গীতার। ১৬ বছর বয়সে মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু। পন্ড’স অথবা নিরমার মতো জনপ্রিয় ব্র্যান্ডের বিজ্ঞাপনে তাঁকে দেখা যায়। ১৯৮০ সালে তিনি মিস ইন্ডিয়া খেতাব জিতে নেন। ১৯৮৮ সালে ‘কাতিল’ ছবিতে নায়িকা হিসাবে তাঁর বলিউডে আত্মপ্রকাশ। তবে পরের বছর ‘ত্রিদেব’ ছবিতে অভিনয় তাঁকে অন্য উচ্চতায় নিয়ে চলে যায়।

ছবি: ইন্ডিয়া টুডে থেকে

Continue Reading

বিনোদন

‘তারক মেহতা…’ বাদে সোমবার থেকে হিন্দি বিনোদনের চ্যানেলগুলোয় ফিরছে নতুন এপিসোড

খবরঅনলাইন ডেস্ক: করোনার (Coronavirus) প্রকোপ এখনও কমেনি, কিন্তু স্বাস্থ্যবিধি মেনে ইতিমধ্যেই মুম্বইয়ে শুটিং শুরু হয়ে গিয়েছে হিন্দি সিরিয়ালগুলির। আগামী সোমবার, ১৩ জুলাই থেকে হিন্দি বিনোদনের সব চ্যানেলেই চলতে থাকা সিরিয়ালগুলির নতুন এপিসোড শুরু হবে।

‘তারক মেহতা কা উলটা চশমা’ বাদে সাব টিভির সব হাসির সিরিয়ালেও শুরু হবে নতুন এপিসোড। তবে ‘তারক মেহতা’ এখনও না শুরু হওয়ায় দর্শক যে হতাশ হবেন তা আর বলার অপেক্ষা রাখে না।

সাব টিভির জনপ্রিয়তা এমনিতেই বেশি। কারণ অনেক দর্শকই সাংসারিক কচকচানির বাইরে অন্য ধরনের সিরিয়াল দেখতে পছন্দ করেন। সাব টিভির সব সিরিয়ালই হাসির। সেই সঙ্গে অনেক ক্ষেত্রেই শিক্ষামূলক বার্তাও দিয়ে যায় তারা। কিন্তু সবার থেকে বেশি জনপ্রিয় নিঃসন্দেহে ‘তারক মেহতা…।’

আসলে শুটিং শুরু হলেও প্রচুর শর্ত দেওয়া হয়েছে। আর সেই শর্তেই আটকে যাচ্ছে ‘তারক মেহতা…’-এর শুটিং শুরু করা।

শর্তের মধ্যে রয়েছে ১০ বছরের কম এবং ৬৫ বছরের বেশি বয়স্ক কাউকে দিয়ে অভিনয় করানো চলবে না। আর অন্যান্য শর্তের মধ্যে রয়েছে সেটে খুব কম লোক থাকবে, সেট সব সময় স্যানিটাইজ করতে হবে, অভিনেতা আর কর্মীদের সুরক্ষার ব্যবস্থা করতে হবে, সব সময় এক জন ডাক্তার উপস্থিত থাকবেন, অ্যাম্বুল্যান্স প্রস্তুত রাখতে হবে ইত্যাদি।

এই সব শর্ত মানতে গিয়ে মুশকিলে পড়ছেন অনেক প্রযোজকই। তাঁদের মধ্যে একজন জনপ্রিয় এই ধারাবাহিকের প্রযোজক অসিত মোদী।

প্রথমত, ‘তারক মেহতা…’-এর কলাকুশলীর সংখ্যা অন্য অনেক সিরিয়ালের থেকে বেশি। আর সিরিয়ালটি যে ভাবে এত দিন হয়েছে, তাতে আচমকা কলাকুশলী কমানোও যাবে না। আর দ্বিতীয়ত, এই সিরিয়ালে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র ‘নাটু কাকা’ তথা ঘনশ্যাম নায়েকের বয়স ৬৫-এর বেশি। কিন্তু ‘নাটু কাকাকে’ বাদ দিলে সিরিয়ালটির ধারাবাহিকতা নষ্ট হয়ে যেতে পারে।

যদিও, সব রকম ব্যবস্থা করে শীঘ্রই নতুন করে শুটিং শুরু করার ইঙ্গিত দিয়েছেন মোদী। এমন একটা ইঙ্গিত পাওয়া গিয়েছে সিরিয়ালটির নির্দেশক মালভ রাজদার থেকেও।

‘গোকুলধাম সোসাইটি’-এর সেটকে পেছনে রেখে ইন্সটাগ্রামে একটি পোস্ট করে রাজদা লেখেন, “ফাইনাল কাউন্টডাউন শুরু। খুব তাড়াতাড়িই আসছি আমরা সবাই। স্টে টিউন্ড।’

Continue Reading
Advertisement
দেশ4 hours ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ২৭১১৪, সুস্থ ১৯৮৭৩

কলকাতা3 days ago

কলকাতায় লকডাউনের আওতায় পড়া এলাকাগুলির পূর্ণাঙ্গ তালিকা প্রকাশিত

ক্রিকেট3 days ago

১১৬ দিন পর শুরু আন্তর্জাতিক ক্রিকেট, হাঁটু গেড়ে বসে জর্জ ফ্লয়েডকে স্মরণ ক্রিকেটারদের

LPG
দেশ3 days ago

উজ্জ্বলা যোজনায় বিনামূল্যের এলপিজি সিলিন্ডার পাওয়ার মেয়াদ বাড়ল আরও তিন মাস

রাজ্য2 days ago

ঘুমের মধ্যেই চলে গেলেন মহীনের অন্যতম ‘ঘোড়া’ রঞ্জন ঘোষাল

দেশ2 days ago

সক্রিয় করোনা রোগীর ৯০ শতাংশই আটটি রাজ্যে!

কলকাতা2 days ago

করোনার পাশাপাশি কলকাতা মেডিক্যাল কলেজে শুরু হচ্ছে অন্যান্য রোগের চিকিৎসা

শিক্ষা ও কেরিয়ার2 days ago

শুক্রবার আইসিএসই, আইএসসি-র ফল

কেনাকাটা

কেনাকাটা2 days ago

ঘরের একঘেয়েমি আর ভালো লাগছে না? ঘরে বসেই ঘরের দেওয়ালকে বানান অন্য রকম

খবরঅনলাইন ডেস্ক : একে লকডাউন তার ওপর ঘরে থাকার একঘেয়েমি। মনটাকে বিষাদে ভরিয়ে দিচ্ছে। ঘরের রদবদল করুন। জিনিসপত্র এ-দিক থেকে...

কেনাকাটা4 days ago

বাচ্চার জন্য মাস্ক খুঁজছেন? এগুলোর মধ্যে একটা আপনার পছন্দ হবেই

খবরঅনলাইন ডেস্ক : নিউ নর্মালে মাস্ক পরাটাই দস্তুর। তা সে ছোটো হোক বা বড়ো। বিরক্ত লাগলেও বড়োরা নিজেরাই নিজেদেরকে বোঝায়।...

কেনাকাটা5 days ago

রান্নাঘরের টুকিটাকি প্রয়োজনে এই ১০টি সামগ্রী খুবই কাজের

খবরঅনলাইন ডেস্ক : লকডাউনের মধ্যে আনলক হলেও খুব দরকার ছাড়া বাইরে না বেরোনোই ভালো। আর বাইরে বেরোলেও নিউ নর্মালের সব...

কেনাকাটা6 days ago

হ্যান্ড স্যানিটাইজারে ৩১ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে অ্যামাজন

অনলাইনে খুচরো বিক্রেতা অ্যামাজন ক্রেতার চাহিদার কথা মাথায় রেখে ঢেলে সাজিয়েছে হ্যান্ড স্যানিটাইজারের সম্ভার।

নজরে