Connect with us

বিনোদন

যখন বিনোদ মেহেরার মা রেখাকে জুতো পেটা করেছিলেন

ওয়েবডেস্ক: তখনও ভাইরাল শব্দটার এমন ‘ভাইরাল’ হয়নি। সেই সময় রেখা-বিনোদ মেহেরার প্রেমের গল্প কার্যত মুখে মুখে ঘুরে বেড়াত। ফিল্ম ম্যাগাজিনগুলোতে অগুনতিবার তাদের এই প্রেম কাহিনি প্রচ্ছদ লেখায় ঠাঁই পেয়েছে। একটা সময় গুজবও ছড়িয়ে পড়েছিল পড়েছিল যে রেখাকে বিয়ে করেছেন বিনোদ মেহেরা। কলকাতায় বিয়ে করার পর বিনোদ রেখাকে তাঁর মুম্বইয়ের বাড়িতে নিয়ে গিয়েছিলেন। কিন্তু বাড়িতে ঢুকতে না ঢুকতেই রেখাকে চপ্পল পেটা করেন বিনোদের মা। অভিনেত্রীর আত্মজীবনী ‘দি আনটোল্ড স্টোরি’তে এই তথ্য দিয়েছেন জীবনীকার ইয়াসের উসমান।

rekha-vinod-mehra

ঘটনাটা আর একটু খোলসা করে বলা যাক। বিয়ে করে রেখাকে নিজের বাড়িতে এনেছেন বিনোদ। তাঁর মা কিন্তু পুত্রবধূ হিসাবে রেখাকে মেনে নিতে নারাজ। দরজা দিয়ে ঢুকে বিনোদের মায়ের পায়ে হাত দিতেই তেলেবেগুনে জ্বলে ওঠেন তিনি। রেখাকে বাড়িতে থেকে বেরিয়ে যেতে বলেন। বিনোদ মাকে থামাতে গেলেও মার রুদ্রমূর্তি দেখে কার্যত নিরুপায় হয়ে পড়েন। তাঁর মা এতটাই উত্তেজিত ছিলেন যে পায়ের চপ্পল খুলে রেখাকে মারতে শুরু করেন।

rekha-vinod-mehra

কান্নায় ভেঙে পড়েন রেখা। শ্বশুরঘর করবেন বলে একরাশ স্বপ্ন নিয়ে বিনোদের বাড়িতে এসেছিলেন তিনি। ভেঙে চূরমার হয়ে যায় সেই স্বপ্ন। ভাবতে পারছিলেন না কী করবেন। কাঁদতে কাঁদতে লিফটের দিকে ছুটে যান। তাঁর সঙ্গে আসেন বিনোদও। রেখাকে বোঝানোর চেষ্টা করেন। বলেন যতদিন না মা মেনে নিচ্ছেন ততদিন তাঁর সঙ্গে অন্য বাড়িতে থাকতে। রেখার ভেঙে যাওয়া স্বপ্ন আর জোড়া লাগেনি।

মাত্র ৪৫ বছর বয়েসে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান বিনোদ মেহেরা। রেখা এবং বিনোদ দু’জনে একসঙ্গে অভিনয় করেছিলেন ঘর (১৯৭৮) এবং বিন্দিয়া চমকেগি (১৯৮৪) ছবিতে।

বিনোদন

বিএমসিতে টেস্ট করাতে গেলেন না রেখা, জানিয়ে দিলেন তিনি নিজে টেস্ট করাবেন

খবর অনলাইন : অমিতাভ বচ্চনের করোনা ধরা পরার পর ভক্তমহলে জল্পনা ছিল কেমন আছেন রেখা (Rekha)? কারণ, মঙ্গলবার তাঁর বাড়ির এক নিরাপত্তারক্ষীর কোভিড ১৯ ধরা পড়েছে। তাই প্রবীণ অভিনেত্রীর শারীরিক অবস্থা নিয়ে যথেষ্ট উদ্বিগ্ন তাঁর ভক্তকূল।

জানা গিয়েছে, তাঁর বাড়ির সমস্ত কর্মীদের টেস্ট করেছে বিরহানমুম্বই মিউনিসিপ্যাল কপোর্রেশন (BMC)। তাঁর আশেপাশের বাড়ি এবং গীতিকার জাভেদ আখতারের বাংলোর সমস্ত কর্মীদের কোভিড টেস্ট হয়েছে।

বান্দ্রার ব্যান্ডস্ট্যান্ড এলাকায় রেখার বাংলো পুরোপুরি সিল করে দেওয়া হয়নি। যে অংশে ওই আক্রান্ত কর্মী থাকতেন সেই অংশটি বন্ধ করে দেওয়া হয়েছে।

রেখার বাড়ির একাংশে বিএমসির নোটিশ

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, নাম প্রকাশে অনিচ্ছুক বিএমসি-র এক কর্মী জানিয়েছেন, রেখাকে বিএমসিতে এসে টেস্ট করতে বলা হয়েছিল। কিন্তু তিনি অনিচ্ছা প্রকাশ করে জানিয়েছেন, তিনি নিজে টেস্ট করাবেন এবং যথাসময়ে তাঁর রিপোর্ট বিএমসিকে দেবেন।

এর আগে লকডাউনের সময় করণ জোহর এবং জাহ্নবি কাপুরের বাড়িরে কর্মীদের করোনা পজিটিভ ধরা পড়ে। তখন দুই পরিবারের সদস্যেদর করোনা টেস্ট করা হয় এবং নেগেটিভি রিপোর্ট আসে।

অন্যদিকে রবিবার সকালে অনুপম খের টইট করে জানান তাঁর মা করোনা পজিটিভ। তাঁকে মুম্বইয়ের ককিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়। খেরের ভাই, শালী এবং ভাইঝিও কোভিড পজিটিভ।

এদিকে আরটিপিসিআর টেস্টে করোনা পজিটিভ ধরা পড়েছে ঐশ্বর্য রাই বচ্চন এবং তাঁর মেয়ে আরাধ্যার।

Continue Reading

দেশ

জয়া বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন করোনা নেগেটিভ

দু’ জনকেই ১৪ দিনের জন্য কোয়ারান্টাইনে রাখা হয়েছে।

খবরঅনলাইন ডেস্ক: জয়া বচ্চন (Jaya Bachchan) ও তাঁর পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) করোনা (coronavirus) পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। রবিবার এই খবর দিয়েছেন মুম্বইয়ের মেয়র কিশোরী পেড়নেকর।  

আপডেট পড়ুন: আরটিপিসিআর টেস্টে করোনা পজিটিভ ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যা

এর আগে অমিতাভ বচ্চন ও পুত্র অভিষেক টুইট করে জানান, তাঁরা করোনা পজিটিভ হয়েছেন এবং নানাবতী হাসপাতালে ভরতি আছেন। এর পর পরিবারের অন্যদের ও কর্মীদের করোনা পরীক্ষা হয়। সেই করোনা পরীক্ষার ফল নেগেটিভ এল জয়া আর ঐশ্বর্যের ক্ষেত্রে।

মুম্বইয়ের মেয়র কিশোরী পেড়নেকর বলেন, “র‍্যাপিড আন্টিজেন কিট ব্যবহার করে গত রাতেই জয়া বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের করোনা পরীক্ষা হয়। দু’ জনেরই ফল নেগেটিভ আসে। তবে দু’ জনকেই ১৪ দিনের জন্য কোয়ারান্টাইনে রাখা হয়েছে। কোয়ারান্টাইনের সময়সীমা পেরিয়ে গেলেই আবার তাঁদের করোনা পরীক্ষা করা হবে।”

পেড়নেকর জানান, “আজ সকালে অমিতাভ বচ্চনের বাড়ি ‘জলসা’ স্যানিটাইজ করেছে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি BMC)। আজ থেকেই এই বাড়ি কনটেনমেন্ট জোন করা হয়েছে। কাউকেই ওই বাড়িতে ঢুকতে দেওয়া হবে না বা কাউকেই ওই বাড়ি থেকে বেরোতে দেওয়া হবে না। বাড়িকে ঘিরে ব্যারিকেড করে দিয়েছে মুম্বই পুলিশ। শুধু নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ঢুকতে দেওয়া হবে।”

আরও পড়ুন: অমিতাভ বচ্চনের ‘জলসা’কে কনটেনমেন্ট জোন ঘোষণা করল স্থানীয় পুরপ্রশাসন

নানাবতী সুপার স্পেশ্যালিটি হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, অমিতাভের হালকা উপসর্গ আছে। তাঁকে আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে।

Continue Reading

দেশ

অমিতাভ বচ্চন, ছেলে অভিষেক করোনা পজিটিভ

নিজেরাই টুইট করে জানিয়েছেন।

খবরঅনলাইন ডেস্ক: করোনাভাইরাস (coronavirus) পজিটিভ হলেন অমিতাভ বচ্চন (Amitabh Bacchan)। তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে। ৭৭ বছরের অভিনেতা শনিবার নিজেই এই খবর দিয়েছেন। তাঁর পরিবারের অন্যান্য সদস্য ও কর্মীদের করোনা পরীক্ষার ফল এখন আসেনি বলে তিনি জানিয়েছেন।

অমিতাভের ছেলে অভিষেকও করোনা পজিটিভ হয়েছেন। দু’ জনেই নানাবতী হাসপাতালে ভরতি হয়েছেন।

তাঁর টুইট-বার্তায় অমিতাভ লিখেছেন, “আমার পরীক্ষায় কোভিড পজিটিভ ধরা পড়েছে…হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে…হাসপাতাল কর্তৃপক্ষকে জানাচ্ছে…পরিবার ও কর্মীদের পরীক্ষা হয়েছে…ফলের অপেক্ষা করছি…গত ১০ দিনে যাঁরা আমার ঘনিষ্ঠ সংস্পর্শে এসেছেন তাঁদের অনুগ্রহ করে পরীক্ষা করিয়ে নিতে বলছি।”

অভিষেকও করোনা পজিটিভ

অমিতাভের পরে ছেলে অভিষেক বচ্চনও টুইট করে জানিয়েছেন, তিনিও করোনা পজিটিভ হয়েছেন। তিনি জানিয়েছেন, দু’ জনেরই হালকা উপসর্গ রয়েছে। বাবার সঙ্গে তিনিও নানাবতী হাসপাতালে রয়েছেন। বিএমসির (বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন) নিয়মিত যোগাযোগ রাখছেন তাঁরা এবং তাঁদের সব নির্দেশ মেনে চলছেন।

অমিতাভ বচ্চন মুম্বইয়ের বাসিন্দা, যে মুম্বই ভারতে সাংঘাতিক ভাবে করোনা-আক্রান্ত জায়গাগুলির মধ্যে অন্যতম। এই শহরে আজ পর্যন্ত ৯১,৭৪৫ জন করোনা-আক্রান্ত হয়েছেন এবং মারা গিয়েছেন ৫২৪৪ জন। দেশে করোনা-আক্রান্ত জায়গাগুলির মধ্যে দিল্লির পরেই স্থান মুম্বইয়ের।   

Continue Reading
Advertisement
ক্রিকেট4 hours ago

ক্রিকেটের প্রত্যাবর্তনে ঐতিহাসিক জয় ওয়েস্ট ইন্ডিজের

বাংলাদেশ6 hours ago

জাল করোনা-শংসাপত্র চক্রের অন্যতম পাণ্ডা ধৃত ও চাকরি থেকে বরখাস্ত

রাজ্য8 hours ago

রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩০ হাজার পার, কমছে মৃত্যুহার

রাজ্য8 hours ago

রাজ্যের লক্ষ্য দৈনিক ১ লক্ষ করোনা নমুনা পরীক্ষা করা, আসছে নতুন যন্ত্র

পরিবেশ8 hours ago

একুশ শতকে প্রথম মুক্ত অবস্থায় ঘুরে বেড়াতে দেখা গেল সোনালি বাঘকে

দেশ8 hours ago

কেরল সোনা পাচারকাণ্ড: এনআইএ-র হাতে গ্রেফতার স্বপ্না সুরেশ, উঠে এল চাঞ্চল্যকর তথ্য

indian post
শিল্প-বাণিজ্য10 hours ago

দেখে নিন পোস্ট অফিসের ক্ষুদ্র সঞ্চয় প্রকল্পগুলিতে সর্বশেষ সুদের হার

দেশ11 hours ago

ঘোড়া আস্তাবল থেকে পালালে তবেই কংগ্রেসের ঘুম ভাঙবে? সচিন পায়লট প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য কপিল সিবালের

কেনাকাটা

কেনাকাটা3 days ago

ঘরের একঘেয়েমি আর ভালো লাগছে না? ঘরে বসেই ঘরের দেওয়ালকে বানান অন্য রকম

খবরঅনলাইন ডেস্ক : একে লকডাউন তার ওপর ঘরে থাকার একঘেয়েমি। মনটাকে বিষাদে ভরিয়ে দিচ্ছে। ঘরের রদবদল করুন। জিনিসপত্র এ-দিক থেকে...

কেনাকাটা5 days ago

বাচ্চার জন্য মাস্ক খুঁজছেন? এগুলোর মধ্যে একটা আপনার পছন্দ হবেই

খবরঅনলাইন ডেস্ক : নিউ নর্মালে মাস্ক পরাটাই দস্তুর। তা সে ছোটো হোক বা বড়ো। বিরক্ত লাগলেও বড়োরা নিজেরাই নিজেদেরকে বোঝায়।...

কেনাকাটা6 days ago

রান্নাঘরের টুকিটাকি প্রয়োজনে এই ১০টি সামগ্রী খুবই কাজের

খবরঅনলাইন ডেস্ক : লকডাউনের মধ্যে আনলক হলেও খুব দরকার ছাড়া বাইরে না বেরোনোই ভালো। আর বাইরে বেরোলেও নিউ নর্মালের সব...

কেনাকাটা1 week ago

হ্যান্ড স্যানিটাইজারে ৩১ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে অ্যামাজন

অনলাইনে খুচরো বিক্রেতা অ্যামাজন ক্রেতার চাহিদার কথা মাথায় রেখে ঢেলে সাজিয়েছে হ্যান্ড স্যানিটাইজারের সম্ভার।

নজরে