ওয়েবডেস্ক: নাম তার ডুড! পুরো নাম ডুড শর্মা!

এর পর অনেকেই বলতে পারেন- ওহ, বুঝেছি! আসলে যাঁরা ডুডকে চেনেন, তাঁদের কাছে এ পুরনো প্রেমের নতুন আপডেট!

আর যাঁরা জানেন না?

তা হলে খুলে বলতেই হয় অনুষ্কা আর ডুড শর্মার ভালোবাসার কথা। বিরা‌টের চেয়েও বেশি যাকে ভালোবাসেন অনুষ্কা, সেই ডুড শর্মা তাঁর সাধের পোষ্য ল্যাব্রাডর। নিজেই বলে থাকেন নায়িকা- ডুড তাঁর পুরনো এবং একমাত্র খাঁটি প্রেম! এমনকী, ডুডকে নিজের বয়ফ্রেন্ডও বলে থাকেন তিনি! যে জন্য বাপের বাড়ি থেকে শ্বশুরবাড়িতেও তাকে নিয়ে এসেছেন নায়িকা। কেন না, শুটিং থেকে ফিরেই ডুডের উপর ঝাঁপিয়ে পড়া যে তাঁর পুরনো অভ্যাস!

Guess who chilled with me on my day off 🐶

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

আর সেই অভ্যাসের কথা লুকিয়েও রাখেন না নায়িকা। হামেশাই তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট- টুইটার, বিশেষ করে ইনস্টাগ্রাম হ্যান্ডেল ভরে ওঠে ডুডের ছবিতে, ভিডিওয়। তেমনই সম্প্রতি ডুড আর নিজের একটা ছবি পোস্ট করে লিখেছেন নায়িকা- “বলুন দেখি, ছুটির দিনে আমায় কে সঙ্গ দিচ্ছে!”

যদি ভাবেন, এটা নেহাতই মজা, তা হলে একটু সময় নিন। ডুডকে এতটাই ভালোবাসেন নায়িকা যে তাকে গান গেয়েও শোনান! বিশ্বাস হচ্ছে না? তা হলে চোখ রাখুন উপরের ভিডিওয়।

তা, আপাতত, সত্যি বলতে কী, ডুডকে সময় দেওয়া আর তার সঙ্গে সময় কাটানো ছাড়া নায়িকার কিছু করারও নেই! বিরা‌ট এখন অনেক দিনই থাকবেন বাইরে। প্রায় মাসখানেক তো বটেই! আর এই সময়টায় একটানা বিয়ের জন্য বাকি কাজ সামলে নেওয়া ছাড়া তেমন কিছু করারও থাকবে না নায়িকার!

সে ক্ষেত্রে ডুড যদি তাঁকে সঙ্গ দেয়, মন ভালো রাখে, মন্দ কী!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here