ওয়েবডেস্ক: “এর আগের ২টো বছর আমি ইচ্ছে করেই মাচা শো করিনি! কিন্তু এ বার করব”, বলছেন টলিউডের নতুন প্রজন্মের হার্টথ্রব যশ দাশগুপ্ত! যদিও কেন এই বছর দুয়েক তাঁর স্টারডমের আলো এসে পড়েনি মাচার বুকে, সেটার কোনো সদুত্তর মিলছে না নায়কের মুখ থেকে! যাই হোক, খবর বলছে, আপাতত যশের হাতে ভালোই অনুষ্ঠানের বায়না রয়েছে, চলতি মাসের ১৪ তারিখ থেকে ১৭ তারিখ পর্যন্ত একটানা তিনি রাজ্যের নানা প্রান্তে শো করে যাবেন!

আরও পড়ুন: সঙ্কল্প ২০১৯: টলিউড থেকে অবসর নিচ্ছেন যশ?

 

View this post on Instagram

 

Last Show of 2018… Thank you for showering so much 💖

A post shared by Yash (@yashdasgupta) on

“আপাতত তাই আমার দিন আর রাত এক হয়ে যাচ্ছে রিহার্সালেই! আসলে অনেকগুলো শো পর পর লাইন দিয়ে পড়ে গিয়েছে”, জানাচ্ছেন নায়ক! তা, এতে অবিশ্বাসের কিছু নেইও! শীত আর খুব বেশি দিন তো থাকবে না, আর ঠান্ডা না থাকলে মাচার বাজারও ঠান্ডা মেরে যাবে! ফলে, এই সুযোগ, পর পর অনেকগুলো খেপ খেটে না নিলেই নয়! আর তার জন্য অনুশীলন তো দরকার বটেই, মূলত অনভ্যাসের দরুনই!

 

View this post on Instagram

 

Bored 😐

A post shared by Yash (@yashdasgupta) on

কিন্তু কেন ফের মাচায় ফিরলেন যশ, তার কারণ টলিউড দেখাচ্ছে এক রকম আর নায়ক নিজে দেখাচ্ছেন আরেক! “এতগুলো মানুষের সামনে দাঁড়িয়ে আছি, তাঁরা সবাই আমার নাম করে চেঁচাচ্ছেন- এ এক আলাদা অনুভূতি আর আত্মবিশ্বাসের জন্ম দেয়”, দাবি তাঁর! তা তো বটেই! কিন্তু এই প্রসঙ্গে টলিউড উল্লেখ করতে ভুলছে না নায়কের আরেক অনুভূতির কথা- টাকার প্রয়োজন! আসলে হাতে আপাতত একটা বই ছবি নেই! অন্য দিকে, টাকার এখন খুব দরকার, কারণটা লুকিয়ে তাঁর নতুন বছরে নেওয়া সঙ্কল্পে! ক্লিক করে পড়ে নিন না, সব স্পষ্ট হয়ে যাবে!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here