virushka

ওয়েবডেস্ক: ইতিমধ্যেই দেশ ছেড়েছেন অনুষ্কা শর্মা আর বিরাট কোহলি। সাংবাদিকদের একটু ঘুরপাক খাইয়ে, সুইজারল্যান্ড বলে শেষ পর্যন্ত সপরিবারে ইতালিতেই পৌঁছিয়েছেন তাঁরা। শুরু হয়ে গিয়েছে বিয়ের আয়োজন। নাচে-গানে মেতে উঠেছে দুই পরিবার পাত্র-পাত্রীকে নিয়ে।

আরও পড়ুন: ভাড়া করা হল সুদ‌‌ৃশ্য ভিলা, ইতালিতে তুঙ্গে বিরুষ্কার বিয়ের প্রস্তুতি

কিন্তু বিয়ে যেমন শুধুই বর-কনের ব্যাপার নয়, দুই পরিবারেরও, তেমনই লৌকিকতা বলেও একটা ব্যাপার আছে। ফলে ভারতের এই হাই প্রোফাইল বিয়েতে একেবারেই কোনো ডাকসাইটে সেলেব্রিটি থাকছেন না, তেমনটা নয়। মূলত দুই পরিবারের আত্মীয়রাই এই বিয়েতে হাজিরা দিলেও উপস্থিত থাকছেন বলিউড এবং ভারতীয় ক্রিকেট জগতের দিকপালরাও।

আরও পড়ুন: ৯ ডিসেম্বর ইতালিতে বিয়ে, দেশ ছাড়ছেন বিরাট!

প্রথমে আসা যাক মেয়ের বাড়ির কথাতেই। বলিউডকে অনুষ্কার ঘর বললে খুব একটা কিছু ভুল হবে না। নায়িকার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, অনুষ্কার তরফ থেকে নেমন্তন্ন পেয়েছেন শাহরুখ খান আর আমির খান। শাহরুখের সঙ্গেই প্রথম ছবি করেন নায়িকা, পরে তাঁর সঙ্গে জুটি বেঁধেই বলিউডকে অনেক হিটও দিয়েছেন তিনি। ফলে শাহরুখকে ছাড়া তাঁর বিয়ের বাসর বসছে না।

আরও পড়ুন: সলমন-রণবীরের বিয়েতে নো এন্ট্রি, হঠাৎ কেন এই সিদ্ধান্ত নিলেন অনুষ্কা?

অন্য দিকে আমিরের সঙ্গে জুটি বেঁধে ‘পিকে’-র মতো মারকাটারি হিট ছবি দিয়েছেন অনুষ্কা বক্স অফিসে। ফলে তাঁকেও নেমন্তন্ন করতে ভোলেননি তিনি। এছাড়া বলিউড থেকে এই বিয়েতে আসছেন দুই পরিচালক। একজন যশ রাজ ফিল্মসের আদিত্য চোপড়া। স্বাভাবিক! তিনিই তো প্রথম কাজ দেন অনুষ্কাকে। ‘রব নে বনা দি জোড়ি’ তো তাঁরই পরিচালিত। অন্য দিকে নেমন্তন্ন পেয়েছেন মণীশ শর্মা, যাঁর পরিচালিত ‘ব্যান্ড বাজা বরাত’ অনুষ্কার এক নয়া পরিচিতি তৈরি করে।

আরও পড়ুন: পাঁচতারায় নয়, বিরুষ্কার বিয়ের বাসর বসছে অ্যাডেলেডের খেলার মাঠে!

আর বিরাটের তরফ থেকে কারা হাজির থাকবেন বিয়েতে? শচিন তেন্ডুলকর আর যুবরাজ সিং! এছাড়া খেলার জগৎ থেকে নেমন্তন্ন পেয়েছেন বিরাটের ছোটোবেলার কোচ রাজকুমার শর্মা।

আর কী! ঘরোয়া ভাবে হলেও যে বিয়ের জৌলুস আমন্ত্রিতদের জেল্লায় দ্বিগুণ হবে, তা কি বলার দরকার আছে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here