ওয়েবডেস্ক: বেশ ভালো মতোই বিবাদ শুরু হয়ে গিয়েছে না? শাহিদ কাপুরকে নিয়ে দুই নারীর মধ্যে?

হলে অবশ্য খুব একটা আশ্চর্য হওয়ার কিছু নেই। স্ত্রী মীরা রাজপুত কাপুর নিজের জায়গা থেকে এক চুল-ই বা নড়তে যাবেন কেন! অন্য দিকে, প্রাক্তন করিনা কাপুর খানও যে এক-পা, এক-পা করে অস্ত্র শানিয়ে এগিয়ে আসছেন!

mira rajput and shahid kapoor

আরও পড়ুন: ফের জ্বলেছে পুরনো প্রেমের আগুন, শাহিদের স্ত্রীর মতো সেজে পথে বেরোলেন করিনা

এ সব গুজব কিন্তু বলিউড খামোখা রটাচ্ছে না। কেন না, কিছু দিন আগেই করিনা কাপুর খানকে দেখা গিয়েছে হুবহু মীরার মতো ডিজাইনের একটা গাউন পরে পথে বেরোতে। নিন্দুকরা তখন বলেছিলেন, এ সবই না কি শাহিদকে ফের কাছে টানার চেষ্টা! তা, সেই চেষ্টা যে কিঞ্চিৎ হলেও সফল হয়েছে, সে বিষয়ে সন্দেহ প্রকাশ করা যাবে না। কেন না খবর এসে গিয়েছে তার ঠিক পরে পরেই- ইমতিয়াজ আলির নতুন ছবিতে একসঙ্গে ফের অভিনয় করতে চলেছেন করিনা আর শাহিদ!

kareena kapoor khan

আরও পড়ুন: মনোমালিন্যের অবসান, ইমতিয়াজ আলির হাত ধরে ফের এক হতে চলেছেন করিনা-শাহিদ

এ সবের মাঝেই মীরাকে এক হাত নেওয়ার উদ্যোগ শুরু হয়ে গেল। উপলক্ষ্য, মুম্বইয়ের জিও গার্ডেনে শুরু হওয়া ল্যাকমে ফ্যাশন উইক ২০১৮। শুরুর দিনটাতেই, অর্থাৎ ৩১ জানুয়ারি, সাজে আর অন্তরঙ্গতায় দর্শকদের মনে ঝড় তুলেছেন মীরা আর শাহিদ। ডিজাইনার অনিতা ডোঙ্গরের এ বছরের পোশাকের কালার প্যালেট ছিল হালকা রঙের। সেই দিকে খেয়াল রেখেই সাদার ঔজ্জ্বল্যে শো-স্টপার মীরা আর শাহিদের পোশাক ডিজাইন করেছিলেন তিনি। দম্পতিকে সেই পোশাক মানিয়েছেও দারুণ, কিন্তু গণ্ডগোলটা হল অন্য জায়গায়!

ভিডিও দেখুন। দেখবেন, র‍্যাম্প নয়, মীরা আর শাহিদ হেঁটেছেন মাঠে। হাঁটার জায়গার দু পাশে দর্শকদের বসার আসন, সেখান দিয়ে পায়চারি করছেন তাঁরা। খুনসুটিতে মেতেছেন পরস্পরে। কিন্তু স্ত্রীকে নাচের ভঙ্গিতে হাত ধরে এক পাক ঘুরিয়ে দিতেই প্রমাদের পালা! বার বার ওড়নাটা এসে পড়ল মীরার মুখের উপরে, কিছুতেই তা সামলাতে পারলেন না কাপুর-গিন্নি। যা অন্তত শো-স্টপিংয়ের ব্যাকরণসম্মত তো নয়ই, এমনকি পেশাদারিও নয়!

mira rajput and shahid kapoor

আর ঠিক এখান থেকেই শুরু হয়েছে বলিউডের নিন্দুক মহলে হাসাহাসির পালা! কেন না, শুরুর দিনটাতেই মীরার অপেশাদারিত্ব ধরা দিলেও শেষের দিনে র‍্যাম্পে প্রায় আগুন ঝরতে চলেছে! ৪ ফেব্রুয়ারি যেমন ল্যাকমে ফ্যাশন উইকের শো-তে স্টপমার্ক পড়বে, তেমনই অনামিকা খান্নার পোশাক সম্ভারের শো স্টপারও হবেন করিনা কাপুর খান!

বোঝাই যাচ্ছে, সেখানে আর যা-ই হোক, কোনো অপেশাদারিত্বের জায়গা থাকবে না। এর আগে যখন অনামিকা একটু বেশি-ই হাই হিল আর শরীরে বেশ আঁটোসাঁটো ভাবে পাকে পাকে জড়িয়ে থাকা গাউন পরিয়ে একটা ঘোরানো সিঁড়ি দিয়ে নামিয়েছিলেন করিনাকে, দেখে মনে হচ্ছিল যেন বিদ্যুৎ নেমে আসছে! তবে শুধু অনামিকা খান্নার শো তো আর নয়, ভারতের বহু নামজাদা ফ্যাশন ডিজাইনারেরই শো স্টপার হিসাবে পছন্দের পয়লা সারিতে থাকেন বেগমজান। তাঁর মরালগতি লজ্জা দেয় বহু বছর ধরে প্রশিক্ষিত মডেলদেরও! বিশ্বাস না হলে চোখ রাখুন উপরের ভিডিওয়।

kareena kapoor khan

ফলে, ল্যাকমে ফ্যাশন উইকের শেষের সেই দিন যে ভয়ঙ্কর হতে চলেছে, অন্তত মীরার পক্ষে, তা আর বিশদে না বললেও চলে! বোঝাই যাচ্ছে- এক হাত নেওয়ার এই সুযোগ কিছুতেই হাতছাড়া করতে চাইবেন না করিনা!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন