ওয়েবডেস্ক: বলিউড কিন্তু এখনও বলে চলেছে- এটা একটা পাবলিসিটি স্টান্ট ছাড়া আর কিছুই নয়, যা কতটা দক্ষতার সঙ্গে করে দেখাতে হয়, তা রাখি সাওয়ান্তের চেয়ে ভালো আর কেউই জানেন না! আর সে কাজেই এ বার তাঁকে সঙ্গ দিয়েছেন দীপক কলাল, শো-বিজনেসে থাকার দরুণ তিনিও কিছুটা ফায়দা লুটতে চাইছেন- এই যা! যেমনটা হয়েছিল ‘রাখি কা স্বয়ম্বর’ অনুষ্ঠান নিয়ে। সেই রিয়েলিটি শো-তে পাত্র বাছলেও তাঁকে তো আর শেষ পর্যন্ত বিয়ে করেননি মেয়ে!

আরও পড়ুন: হবু বরের নাম এবং বিয়ের তারিখ জানিয়ে দিলেন রাখি সাওয়ান্ত

যাই হোক, এ বার একটু আসা যায় দীপকের পরিচিতিতে। খবর বলছে, মহারাষ্ট্রের পুণের অধিবাসী দীপক বেশ গরিব পরিবারেরই ছেলে, যেমনটা রাখি নিজেও। পয়সার অভাবে রাখির মতো দীপকও পড়াশোনা চালাতে পারেননি, বন্ধ করে দিয়েছিলেন ক্লাস টেনের পরে। এর পর নানা কাজ খুঁজতে খুঁজতে পুণের এক হোটেলে রিসেপশনিস্টের চাকরি নেন দীপক। কিন্তু কপাল সঙ্গে ছিল, তাই কমেডির জোরে ‘ইন্ডিয়া’জ গট ট্যালেন্ট’ শোয়ের মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠায় নিয়ে আসেন। এক সময়ে রীতি মতো জনপ্রিয় হয়েছিল তাঁর ক্যারিকেচার ভিডিও- ‘মোদীজি, মে আপকো পাপ্পি দুঙ্গা’!

খবর বলছে, এর মধ্যেই না কি পাকিস্তান আর বাংলাদেশের নেটদুনিয়ায় কমেডিয়ান হিসেবে খুবই পরিচিত মুখ দীপক। কিন্তু ভারতে তাঁর তেমন জনপ্রিয়তা নেই। ও দিকে, রাখিও নিজেকে ক্রমাগত বিতর্কের কেন্দ্রে রাখতে চান! সেই জায়গা থেকেই কি হাত মেলালেন তাঁরা? আপনার কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here