ওয়েবডেস্ক: রাজনৈতিক উদ্যোগের মধ্যে দেশের বিখ্যাত ব্যক্তিত্বদের যুক্ত করা, বিশেষ করে বিনোদুনিয়ার, এ তেমন নতুন কিছু নয়। নতুন হল ছবির প্রচারের সঙ্গে সঙ্গে সেই রাজনৈতিক উদ্যোগের প্রচারও। যা হালফিলে করতে দেখা যাচ্ছে অনেক বলিউড তারকাকেই।

কিন্তু গাড়ি থেকে পথে নোংরা ফেলায় এক ব্যক্তিকে যে এত বকাঝকা করলেন অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি যেটা ভিডিও করে ছেড়ে দিলেন সোশ্যাল মিডিয়ায়, সেটাও আদতে নরেন্দ্র মোদীর স্বচ্ছ ভারত অভিযানের প্রচার? এবং ঘটনাটা আকস্মিকও নয়, পুরোটাই সাজানো?

বলিউড কিন্তু সেটাই দাবি করছে! কেন না, যশ রাজ ফিল্মসের প্রযোজনায় এবং শরৎ কাটারিয়ার পরিচালনায় ‘সুই ধাগা’ নামে যে ছবি তৈরি হচ্ছে অনুষ্কা শর্মা আর বরুণ ধাওয়ানকে নিয়ে, তার প্রচারের সঙ্গে সম্প্রতি মোদীর মেক ইন ইন্ডিয়া উদ্যোগকে যুক্ত করেছেন বরুণ। এক সস্তা সেলুনে, সাইকেল চালিয়ে গিয়ে, দাড়ি কামিয়ে। বিশদে বুঝতে চোখ রাখুন উপরের ভিডিওয়।

বলিউড বলছে, বরুণের এ হেন কাজের আগে অনুষ্কা তোল্লাই দিয়েছেন স্বচ্ছ ভারত অভিযানে। কেন না, আরহান সিং নামে যে ব্যক্তিকে যুক্তি-তর্ক শানিয়ে আক্রমণ করেছেন নায়িকা, তিনি বলিউডেরই লোক, একেবারে অচেনা কেউ নন। নব্বইয়ের দশকে সানি সিং নামে তিনি ‘ইংলিশ বাবু দেশি মেম’ ছবিতে অভিনয় করেছেন শাহরুখ খানের সঙ্গে, মাধুরী দীক্ষিতের সঙ্গে ‘রাজা’ ছবিতেও কাজ করেছেন তিনি।

arhan singh

এ ছাড়া দূরদর্শনের ‘দেখ ভাই দেখ’ ধারাবাহিকে অভিনয়ের সুবাদে তো রীতিমতো জনপ্রিয় ছিলেন তিনি। ছোটেবেলায় ধারাবাহিকে তিনি অভিনয় করতেন সমীর (শেখর সুমন) আর সুনীতা (ভাবনা বালসাভার)-র ছেলে বিশালের চরিত্রে। একটু বড়ো হওয়ার পরে শাহিদ কাপুরের সঙ্গে ‘পাঠশালা’ ছবিতেও কাজ করেছেন।

তাই বলাবলি করছে বলিউড, পুরোটাই পূর্বনির্ধারিত! বিরুষ্কার ভাবমূর্তিও উজ্জ্বল হল এক দিকে! পাশাপাশি হল স্বচ্ছ ভারতের প্রচার! আর আরহান? অপেক্ষা করুন, খুব তাড়াতাড়ি বলিউডের ছবিতে কাজ পাবেন তিনি, চলছে কানাকানি!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here