ওয়েবডেস্ক: খেয়াল করে দেখেছেন কি, অনেক দিন হয়ে গেল সোশ্যাল মিডিয়ায় আর বড়ো একটা সক্রিয় থাকেন না টলিউডের জনপ্রিয় নায়ক অঙ্কুশ হাজরা?

অবশ্য, অঙ্কুশ এটা জানিয়ে দিয়েছিলেন আগেই, এক পোস্ট মারফত, যে তিনি এখন কয়েক মাস খুব একটা কিছু পোস্ট-টোস্ট করবেন না! থাকবেন আড়ালেই! প্রথমে টলিউড বলেছিল- এ আসন্ন বিয়েটাকে লুকিয়ে রাখার চেষ্টা! কিন্তু এখন বলছে- সময় পেলেই অঙ্কুশ কেবল ‘ফাগুন বউ’ ধারাবাহিকের সেটে হবু গিন্নি ঐন্দ্রিলা সেনের সঙ্গে দেখা করতে যাচ্ছেন! এতটাই আঁচলধরা তিনি হয়ে উঠেছেন ঐন্দ্রিলার!

 

View this post on Instagram

 

Time pass attitude.. @Love_Oindrila .. now she has gone to eat mutton biriyani.. 🤪

A post shared by Ankush Hazra (FC) (@ankush.hazra22) on

আরও পড়ুন: ইনস্টাগ্রামে আসন্ন বিয়ের ঘোষণা অঙ্কুশের? হুলস্থুল টলিউডে!

কথাটা শুনে স্বাভাবিক ভাবেই ফুটন্ত তেলে বেগুন পড়ার মতো চিড়বিড়িয়ে উঠলেন অঙ্কুশ! স্বাভাবিক! নায়ককে যে সোশ্যাল মিডিয়ায় খুব একটা পাওয়া যাচ্ছে না- তার কারণ তো অন্য! তিনি আপাতত একটা ছবির চিত্রনাট্য লিখতে ব্যস্ত বলেই টলিপাড়ায় খবর! তা, লিখতে লিখতে মাথা গুলিয়ে গেলেই কি নায়ক ছুটছেন প্রেরণার খোঁজে ঐন্দ্রিলার কাছে?

“কী বিরক্তিকর ব্যাপার! লোকে আজকাল আবার আমায় ‘ফাগুন বউ’-এর সেটে ঘন ঘন যেতেও দেখছে! গিয়েছি তো সাকুল্যে বারদুয়েক! তাও একা ঐন্দ্রিলার সঙ্গে দেখা করার জন্য নয়, ওখানে বিক্রম চট্টোপাধ্যায়-কৌশিক রায়ের মতো বন্ধুরাও তো আছে! আছেন বিদীপ্তাদি (চক্রবর্তী), লাবুদি (লাবণি সরকার)! এই পাঁচজন একসঙ্গে থাকলে তা হলেই একমাত্র যাই! লাবুদি তো এই সে দিন আমায় নেমন্তন্ন করে গ্রিনরুমে ডেকে দারুণ বাঙালি পদ খাওয়াল”, দাবি অঙ্কুশের!

 

View this post on Instagram

 

A post shared by Ankush Hazra (FC) (@ankush.hazra22) on

তা হলে কি ঐন্দ্রিলার প্রতি কোনো টানই নেই? এ বার এ কথাটা পাড়বেন নিন্দুকরা?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here