anushka sharma

ওয়েবডেস্ক: নিঃসন্দেহে বিয়েতে কাকে ডাকবেন আর কাকে ডাকবেন না, সে নায়িকার নিজের ব্যাপার! কিন্তু বিরুষ্কার বিয়ের আমন্ত্রিত-তালিকা ইতিমধ্যেই জোর জল্পনা-কল্পনার জন্ম দিয়েছে! কেন না, সেই তালিকা থেকে বাদ পড়েছেন সলমন খান আর রণবীর সিংহ।

হঠাৎ সলমন আর রণবীরকেই নিয়েই বা এত কৌতূহল কেন?

আরও পড়ুন: শুরু হল বিরুষ্কার বিয়ের ধুমধাম, নেমন্তন্ন পেলেন কারা?

আসলে বিয়েতে বলিউডের দুই ডাকসাইটে খান- শাহরুখ আর আমিরকে ডেকেছেন অনুষ্কা। শাহরুখ তাঁর প্রথম ছবির নায়ক, পরেও তাঁর সঙ্গে জুটি বেঁধে বহু ছবি বক্স অফিসে উতরে দিয়েছেন নায়িকা। অন্য দিকে, আমির খানের সঙ্গে ‘পিকে’-ও রয়েছে তাঁর কেরিয়ারের সেরা ছবির তালিকায়। সেই হিসেবে ‘সুলতান’ ছবির নায়ক সলমন খান বাদ পড়লেন কেন?

আরও পড়ুন: ভাড়া করা হল সুদ‌‌ৃশ্য ভিলা, ইতালিতে তুঙ্গে বিরুষ্কার বিয়ের প্রস্তুতি

কারণটা কিন্তু ইঙ্গিত করছে ওই বক্স অফিসের হিসেব-নিকেশের দিকেই! ‘সুলতান’ খুব একটা মারকাটারি ব্যবসা দিতে পারেনি বক্স অফিসে। প্রশংসা পায়নি সমালোচকদেরও। তাই প্রায় ফ্লপ ছবির সহকর্মীকে বিয়েতে ধর্তব্যের মধ্যেই আনছেন না নায়িকা। তাছাড়া আরও একটা ব্যাপার আছে। ‘সুলতান’ ফ্লপ করার জন্য সলমন প্রকারান্তরে দায়ী করেছিলেন অনুষ্কাকেই। দাবি করেছিলেন, অনুষ্কা যদি প্রচারে সময় দিতেন, তাহলে ছবির বেহাল দশা হতো না! ঘনিষ্ঠরা বলছেন, সেই রাগ এখনও মনে পুষে রেখেছেন অনুষ্কা। যার শোধ নিলেন এভাবে!

আরও পড়ুন: ৯ ডিসেম্বর ইতালিতে বিয়ে, দেশ ছাড়ছেন বিরাট!

আর রণবীর সিংহ?

নিজেই বলুন তো, প্রাক্তনকে কেউ কখনও বিয়েতে ডাকে? সেই ‘ব্যান্ড বাজা বরাত’ ছবির সময় থেকেই অনুষ্কা আর রণবীর সেরে ফেলেছিলেন মন দেওয়া-নেওয়া। তাঁদের সেই ব্যক্তিগত সম্পর্কই অন্তরঙ্গ রসায়নের স্রোতে ভাসিয়ে নিয়ে গিয়েছিল ছবিটাকে। পরে সেই সম্পর্ক ভেঙেও যায়। তাই ২০১১-য় ‘লেডিজ ভার্সেস রিকি বহেল’-এর পরে আর কোনো ছবি করেননি অনুষ্কা-রণবীর। আরও চার বছর কাটিয়ে নেহাতই পেশাদারি দিক থেকে তাঁদের দেখা যায় ‘দিল ধড়কনে দো’ ছবিতে।

আরও পড়ুন: পাঁচতারায় নয়, বিরুষ্কার বিয়ের বাসর বসছে অ্যাডেলেডের খেলার মাঠে!

কিন্তু সে তো অন-স্ক্রিন রোমান্স! এখন যখন বিরাট কোহলির সঙ্গে তাঁর অফ-স্ক্রিন রোমান্স বিয়ের পথে, তখন কি আর পুরনো কথা মনে রাখা উচিত?

আপনার কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here