ওয়েবডেস্ক: পুজোর দিনের মজা বলতে তিনটে জিনিসের কথাই সবার আগে মাথায় আসে- প্যান্ডেলে প্যান্ডেলে ঘুরে ঠাকুর দেখে বেড়ানো, যে সব ছবি মুক্তি পেল তা দেখতে প্রেক্ষাগৃহের লম্বা লাইনে দাঁড়ানো, নয় তো প্যান্ডেলে বা কোনো বন্ধুর বাড়িতে নিখাদ আড্ডা! মুশকিলের ব্যাপার- এর কোনোটাই হয়ে ওঠে না অপরাজিতা আঢ্যর কপালে! তাও আজ বলে নয়, বরাবরই!

রহস্যটা কী? কোনো ধর্মীয় কারণ লুকিয়ে রয়েছে বুঝি নেপথ্যে? না কি বছরের সব কটা দিন লাইট, ক্যামেরা আর অ্যাকশনের মধ্যে কাটাতে হয় বলে পুজোর দিনগুলোয় আর প্রেক্ষাগৃহের মুখও দেখেন না নায়িকা?

আরও পড়ুন: সিঁথিতে উঠল সিঁদুর, বিয়ের নানা মুহূর্তের ভিডিও নিজেই শেয়ার করলেন তনুশ্রী

 

View this post on Instagram

 

A post shared by aparajita adhya (@aparajitaadhya) on

আসলে প্রশ্নটা উঠছে এ বছরেই বিশেষ করে! কেন না, পুজোয় মুক্তি পাচ্ছে অপরাজিতার দু-দুটো ছবি! একটা কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় ‘কিশোর কুমার জুনিয়র’, সেখানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে তাঁকে সেই ‘প্রাক্তন’-এর পরে! অন্যটা শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের ক্লাসিক ‘মনোজদের অদ্ভুত বাড়ি’ নিয়ে তৈরি ওই নামেরই অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ছবি! সবাই দিন গুনছেন ছবি দু’টো দেখবেন বলে! আর অপরাজিতা কি না জানাচ্ছেন- পুজোয় তিনি কোনো দিনই ছবি দেখেন না!

কারণটা আসলে লুকিয়ে রয়েছে উৎসবের মধ্যেই। “আমি কোনো দিনই পুজোয় ছবি দেখে উঠতে পারিনি। বাড়িতে পুজো রয়েছে, তা ছাড়া অতিথিরা আসবেন, তাঁদের আপ্যায়ণের ব্যাপারটাও রয়েছে। এ ছাড়া কিছু পুজো প্রতিযোগিতার বিচারক হয়েও ঘোরাঘুরি করতে হবে। এ সব সামলে আর ছবি দেখা হয়ে উঠবে না। তাই আমি ছবি দেখতে প্রেক্ষাগৃহে যাব পুজো কেটে গেলে”, জানিয়েছেন অপরাজিতা!

 

View this post on Instagram

 

A post shared by aparajita adhya (@aparajitaadhya) on

তা, অসুবিধে নেই! সত্যি বলতে কী, ছবি দু’টো যে চট করে প্রেক্ষাগৃহ থেকে বিদায় নেবে না, তা বোঝাই যাচ্ছে!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন