ওয়েবডেস্ক: দুজনের চরিত্রে যে বেশ ভালো রকম একটা মিল রয়েছে, তা বলিউডের অনেকেই বলে থাকেন। তা বলে বেছে বেছে একই রকম চরিত্রে আজকাল অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুর?

wonder woman
ওয়ান্ডার উওম্যান

তাঁদের ছবির নির্বাচন তো অন্তত সে দিকেই ইঙ্গিত করছে! জানা গিয়েছে, ‘পদ্মাবত’-এর পরে বিস্তর চিত্রনাট্য উল্টে দেখে, মত পাল্টে, শেষ পর্যন্ত যে ছবিটায় অভিনয়ের জন্য সায় দিয়েছেন দীপিকা, সেখানে তাঁকে দেখা যাবে ওয়ান্ডার উওম্যান-এর চরিত্রে। ঠিক সে ভাবেই তাঁর পোশাক পরিকল্পনা করা হয়েছে, সে ভাবেই গড়ে উঠেছে ছবির চিত্রনাট্য। যদিও অদ্ভুত ব্যাপার- ছবিটা কে পরিচালনা করছেন, সে খবর এখনও পর্যন্ত সঠিক ভাবে জানা যাচ্ছে না।

deepika padukone and ranbir kapoor

যাই হোক, এই খবরটুকু অন্তত আসার সঙ্গে সঙ্গেই ঝড় উঠেছে বলিউডের অন্দরমহলে। সবাই চোখ কপালে তুলেছেন! কেন না, রণবীর কাপুরও এখন যে ছবিটার শুটিং করছেন, অয়ন মুখোপাধ্যায় পরিচালিত সেই ‘ব্রহ্মাস্ত্র’-এ তাঁকে দেখা যাবে সুপারহিরোর ভূমিকায়!

ভাবছেন, ব্যাপারটা নেহাতই কাকতালীয়? তা হলে আরেকটু খুঁটিয়ে দেখা যাক ব্যাপারটা! রণবীরের কেরিয়ারে এখন আরও যে দুটো ছবি নিয়ে হইচই চলছে, তার মধ্যে একটা বায়োপিক। সঞ্জয় দত্তর বায়োপিক। অন্য দিকে, দীপিকাও কিছু দিন আগে সই করেছিলেন একটা বায়োপিকে। বিশাল ভরদ্বাজের সেই ছবিটার নাম ঠিক হয়েছিল ‘স্বপ্না দিদি’। ইরফান খানের অসুস্থতার জন্য যা আপাতত স্থগিত রাখা হয়েছে।

deepika padukone and ranbir kapoor

এ ছাড়া যশ রাজ ফিল্মসের ‘শমশেরা’ ছবিটার কথাও না বললেই নয়। ওটা পিরিয়ডিক্যাল ড্রামা। বলিউড বলছে, দীপিকার পিরিয়ডিক্যাল ফিল্মের সাফল্যের নজিরই না কি রণবীরকে মত করিয়েছে ছবিটা হাতে নিতে!

বলুন, এর পর কী বলবেন!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here