bipasa-basu and Karan Singh Grover

মুম্বই : বিয়ের পর পরই টুইটারে ছড়িয়ে পড়েছিল মা হতে চলেছেন বিপাশা বসু। কিন্তু সেই জল্পনায় জল ঢেলে দিয়েছিলেন বিপস নিজেই। তবে এবার বলিউডে এ নিয়ে নতুন করে জল্পনা ঢেউ উঠেছে। কারণটা কী জানেন?

মঙ্গলবার স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে বিপাশাকে দেখা গিয়েছে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে। তাঁদের হাসপাতালে ঢোকার ছবিও উঠেছে। তারপর থেকেই জল্পনাটা ছড়িয়েছে। বি-টাউনের অনেক সেলেবরা ওই হাসপাতালেই সন্তানের জন্ম দিয়েছেন। মীরা রাজপুত, এষা দেওল সহ অনেকেরই সন্তান হয়েছে ওই হাসপাতালে। শহিদ কাপুর বাবা হয়েছেন। ফলে বি-টাউনের আনাচে কানাচে প্রশ্নটা ঘোরাফেরা করছে, তবে কি মা হতে চলেছেন বিপাশা? সেইজন্যই কি হিন্দুজা হাসপাতালে চিকিৎসা করাতে এসেছিলেন তিনি?

এর আগে যখন এই প্রসঙ্গ টুইটারে ভাইরাল হয়েছিল, বিপস জানিয়েছিলেন, সন্তানসম্ভবা হলে তিনি নিজেই দুনিয়াকে জানাবেন। অনর্থক কোনো জল্পনার প্রয়োজন নেই। এ নিয়ে সিন্ধান্ত নেওয়ার ভার তাদের উপর ছেড়ে দেওয়া হোক।

আরও পড়ুন : ভাই অথবা বোন পেতে চলেছে তৈমুর? মুখ খুললেন ঠাকুমা!

তবে কী সিদ্ধান্ত নিয়েই ফেললেন? নাকি অন্য কারণে বিপাশা-করণ হিন্দুজা হাসপাতালে গিয়েছিলেন? টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে দম্পতির মুখপাত্র জানিয়েছেন, ‘‘বিপাশা সন্তানসম্ভবা হওয়ার খবর সম্পূর্ণ মিথ্যা। এই ধরনের বিষয় নিয়ে চর্চা করা নিম্ন রুচির পরিচয়।’’

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here