ওয়েবডেস্ক: অনেকেরই কৌতূহল ছিল, যদি কোনো দিন ঐশ্বর্য রাই বচ্চন আর অভিষেক বচ্চনের মধ্যে কোনো কিছু নিয়ে সমস্যা দেখা দেয়, তা হলে দুজনের মধ্যে কাকে সমর্থন করবে বচ্চন পরিবার? জয়া বচ্চনের কথা এ ক্ষেত্রে বাদ দেওয়া যেকেই পারে! কেন না, তিনি ছেলে অন্তপ্রাণ এবং এর আগে নানা ছোটোখাটো কারণে তাঁর সঙ্গে বউমার ঝগড়ার খবর উঠে এসেছে সংবাদমাধ্যমের শিরোনামে। কিন্তু অমিতাভ বচ্চন? তিনি সমর্থন করবেন কাকে?

amitabh bachchan

সোশ্যাল মিডিয়া, যা কি না হালফিলে আমাদের বাস্তব জীবনের আয়নায় পরিণত হয়েছে, সেখান থেকেই পাওয়া গেল উত্তরটা! দেখা গেল, ছেলে এবং বউমার মধ্যে প্রকারান্তরে দ্বিতীয় জনের দিকেই সমর্থনের পাল্লা ঝুঁকে থাকবে বিগ বি-র। অন্তত ইনস্টাগ্রাম সেই ইঙ্গিতই দিয়ে রাখছে!

aishwarya rai bachchan and abhishek bachchan

কেন না, জনপ্রিয় এই সোশ্য়াল মিডিয়ায় অমিতাভ বচ্চন এবং সদ্য যোগ দেওয়া তাঁর বউমার প্রোফাইল বলছে- তাঁরা অভিষেক বচ্চনকে ফলো করেন না। অভিষেক যদিও বাবা এবং বউ দুজনকেই ফলো করে চলেন। দরকার মতো বাবার আরও বেশি প্রশংসা এবং বউকে কটাক্ষ করতেও ছাড়েন না। কিন্তু ঐশ্বর্য বা অমিতাভ- দুজনের কেউই সে সবের উত্তরও দেন না।

aishwarya rai bachchan

aishwarya rai bachchan

এই যেমন ঐশ্বর্যর প্রোফাইলে যখন তাঁর আর আরাধ্যার একেবারে ছেটোবেলার একটা ছবি দেখা গেল, তখন অভিষেক সেই ছবির নীচে কমেন্ট করে চিত্রসৌজন্য দিতে বলেছিলেন। ঐশ্বর্য যেমন তা দেননি, তেমনই সম্প্রতি পোস্ট করেছেন এমন ছবি, যার চিত্রসৌজন্য অভিষেক চাইতেই পারবেন না। সেটা তাঁর ছোটোবেলার ছবি, স্কুলে পড়ার সময়ের। তেমনই অমিতাভকেও কেউ কোনো দিন ছেলের কমেন্টের উত্তর দিতে দেখেননি।

aishwarya rai bachchan

বাইরের যুক্তি বলছে, বউমা এবং বিগ বচ্চনের কেউই ইনস্টাগ্রামে কাউকেই ফলো করেন না। সেই জন্য অভিষেককেও করছেন না। কিন্তু বলিউডের অন্দরমহলের গোপন খবর বলছে- ব্যাপারটা তা নয়। আসলে এখন ঐশ্বর্য তো বটেই, এমনকি বিগ বি-ও আর ছেলেকে ধর্তব্যের মধ্যে আনছেন না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here